সংবাদ শিরোনাম
আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «  

সুনামগঞ্জ -৪ আসনে জেলা যুব মহিলালীগের সভাপতি সানজিদকে নৌকার প্রার্থী করতে সংবাদ সম্মেলন

সুনামগঞ্জ প্রতিনিধি::আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ -৪ (সদর ও বিশ্বম্ভরপুর)আসনে জেলা যুব মহিলা লীগের সভাপতি সানজিদা নাসরিন দিনা ডায়নাকে নৌকার প্রার্থী করতে জেলা যুব মহিলা লীগের উদ্যোগে মতবিনিময় ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাঠাগার মিলনায়তনে মতবিনিময় ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করেন সুনামগঞ্জ জেলা যুব মহিলালীগের সভাপতি সানজিদা নাসরিন দিনা ডায়না ।
এ সময় বক্তব্যে রাখেন জেলা যুব মহিলা লীগের সহ সভাপতি লিপি বেগম,সালেহা বেগম,সাবিনা ইয়াসমিন,সাধারন সম্পাদক জান্নাত মরিয়ম,তাহিরপুর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি আইরিন আক্তারসহ বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দরা বলেন বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডে এবং বিএনপি জামায়াতের যেকোন ধরনের অপতৎপরতা রুখে দিতে সুনামগঞ্জ জেলা ও উপজেলা যুব মহিলা লীগের প্রতিটি নেতাকর্মীরা রাজপথে থেকে আন্দোলন সংগ্রাম করে মোকাবেলা করেছেন। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৪ আসন থেকে সুনামগঞ্জ জেলা যুব মহিলা লীগের সভাপতি সানজিদ নাসরিন দিনা ডায়নাকে নৌকার মনোনয়ন দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট জোর দাবী জানান।

সভাপতির বক্তব্যে সুনামগঞ্জ জেলা যুব মহিলা লীগের সভাপতি সানজিদ নাসরিন দিনা ডায়না বলেন,বিএনপির নেৃতত্বে স্বাধীনতা বিরোধী অপশক্তি জামায়াত শিশির দেশে নাশকতার মাধ্যমে জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডকে বাধাগ্রস্থ করতে নানামুখী ষড়যন্ত্র শুরু করেছে। তিনি বলেন,এই আসনে বিগত দেড় দশকে আওয়ামীলীগের কোন প্রার্থী না থাকায় অবকাঠানো উন্নয়ন থেকে বঞ্চিত এই সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর আসনের সাধারন মানুষজন। তাই আমাকে প্রার্থী হওয়ার জন্য দলীয় যুব মহিলা লীগের নেতাকর্মীদের অব্যাহত চাপ প্রয়োগ এবং অনুন্নত এই আসনের মানুষজনকে শেখ হাসিনার সরকারের সুষম ও উন্নয়ন পৌছে দেয়ার লক্ষ্যে তিনি প্রার্থী হওয়ার ঘোষনা দেন বলে দাবী করেন। তিনি আরো বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়ন অব্যাহত রাখতে হলে এবং গ্রামকে শহরে পরিনত করতে হলে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন দিতে আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট জোর দাবী জানান।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.