সংবাদ শিরোনাম
দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «   সিলেটের উপশহরে মামার হাতে বাগিনা খুন  » «  

বিএফএফ-সমকাল বিতর্ক উৎসব পালন

সিলেটপোস্ট ডেস্ক::বিএফএফ-সমকাল ১০ম জাতীয় বিজ্ঞান উৎসব সিলেট জেলা পর্ব সোমবার সম্পন্ন হয়েছে। সিলেট সরকারি অগ্রগামি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের আর্ট গ্যালারিতে অনুষ্টিত বিতর্ক উৎসবে জেলা পর্যায়ে প্রথমবারের মত চ্যাম্পিয়ন হয়েছে বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ। রানার্স আপ হয়েছে আম্বরখানা গার্লস স্কুল এন্ড কলেজ। শ্রেষ্ট বক্তা নির্বাচিত হয়েছেন রানার্সআপ দলের দলনেতা ফাহিমা সুলতানা। উৎসবের সমাপনীতে প্রধান অতিথির বক্তব্য দেন সিটি মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। এ সময় তিনি বলেন সমকাল স্কুল শিক্ষার্থীদের বিজ্ঞান মনস্ক করে গড়ে তুলার যে কাজ করছে তা সত্যিই প্রশংসার দাবি রাখে। বিজ্ঞানকে এগিয়ে নিতে এর চর্চা করা ছাড়া বিকল্প নেই।

সমকাল সিলেট ব্যুরো প্রধান মুকিত রহমানীর সভাপতিত্বে ও স্টাফ রিপোর্টার ফয়সল আহমদ বাবলুর পরিচালনায় পুরস্কার বিতরণীকালে বিশেষ অতিথির বক্তব্য দেন সরকারি পাইলট স্কুলের প্রধান শিক্ষক কবির খান, অগ্রগামি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেপি বেগম, বর্ডার গার্ড স্কুলের শিক্ষক গোলাম কিবরিয়া। স্বাগত বক্তব্য দেন সুহৃদ তামিম রহমান চৌধুরী। 

উৎসবে বিচারকের দায়িত্বে ছিলেন শাবি ডিবেটিং সোসাইটির সাবেক যুগ্ম সম্পাদক চৈতি দাস শাবি ডিবেটিং সোসাইটির বাংলা বিতর্ক সমন্বয়ক দীপ্ত দেব ও শাবি ডিবেটিং সোসাইটির সহকারি প্রকাশনা সম্পাদক মহুয়া মৃন্ময়। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুহৃদ সমাবেশ সিলেটের উপদেষ্টা আবৃত্তিকার মোকাদ্দেস বাবুল, স্টাফ ফটো সাংবাদিক ইউসুফ আলী, সুহৃদ এহসান মাজিদ সাদি, আমিনুল ইসলাম সোহেল, মুনিরা রহমানী মাহা, কামরুল ইসলাম প্রমুখ।

 

 

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.