সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

বিএফএফ-সমকাল বিতর্ক উৎসব পালন

সিলেটপোস্ট ডেস্ক::বিএফএফ-সমকাল ১০ম জাতীয় বিজ্ঞান উৎসব সিলেট জেলা পর্ব সোমবার সম্পন্ন হয়েছে। সিলেট সরকারি অগ্রগামি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের আর্ট গ্যালারিতে অনুষ্টিত বিতর্ক উৎসবে জেলা পর্যায়ে প্রথমবারের মত চ্যাম্পিয়ন হয়েছে বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ। রানার্স আপ হয়েছে আম্বরখানা গার্লস স্কুল এন্ড কলেজ। শ্রেষ্ট বক্তা নির্বাচিত হয়েছেন রানার্সআপ দলের দলনেতা ফাহিমা সুলতানা। উৎসবের সমাপনীতে প্রধান অতিথির বক্তব্য দেন সিটি মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। এ সময় তিনি বলেন সমকাল স্কুল শিক্ষার্থীদের বিজ্ঞান মনস্ক করে গড়ে তুলার যে কাজ করছে তা সত্যিই প্রশংসার দাবি রাখে। বিজ্ঞানকে এগিয়ে নিতে এর চর্চা করা ছাড়া বিকল্প নেই।

সমকাল সিলেট ব্যুরো প্রধান মুকিত রহমানীর সভাপতিত্বে ও স্টাফ রিপোর্টার ফয়সল আহমদ বাবলুর পরিচালনায় পুরস্কার বিতরণীকালে বিশেষ অতিথির বক্তব্য দেন সরকারি পাইলট স্কুলের প্রধান শিক্ষক কবির খান, অগ্রগামি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেপি বেগম, বর্ডার গার্ড স্কুলের শিক্ষক গোলাম কিবরিয়া। স্বাগত বক্তব্য দেন সুহৃদ তামিম রহমান চৌধুরী। 

উৎসবে বিচারকের দায়িত্বে ছিলেন শাবি ডিবেটিং সোসাইটির সাবেক যুগ্ম সম্পাদক চৈতি দাস শাবি ডিবেটিং সোসাইটির বাংলা বিতর্ক সমন্বয়ক দীপ্ত দেব ও শাবি ডিবেটিং সোসাইটির সহকারি প্রকাশনা সম্পাদক মহুয়া মৃন্ময়। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুহৃদ সমাবেশ সিলেটের উপদেষ্টা আবৃত্তিকার মোকাদ্দেস বাবুল, স্টাফ ফটো সাংবাদিক ইউসুফ আলী, সুহৃদ এহসান মাজিদ সাদি, আমিনুল ইসলাম সোহেল, মুনিরা রহমানী মাহা, কামরুল ইসলাম প্রমুখ।

 

 

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.