সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মজয়ন্তী উপলক্ষে বিশ্ববাংলা সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের বিভিন্ন কর্মসূচী পালন

সিলেটপোস্ট ডেস্ক::বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩ তম জন্মজয়ন্তী উপলক্ষে কবিতা, গান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৯ মে) বিকেল ৫টায় সিলেট নগরীর কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের হলরুমে বিশ্ববাংলা সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে এ কবিতা, গান ও আলোচনা সভার আয়োজন করা হয়।

বিশ্ববাংলা সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি রাহনামা শাব্বীর চৌধুরী মনির সভাপতিত্বে ও ইয়ুথ ডেলিকেশন বাংলাদেশ টিম লিডার যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ভারত সরকার কর্তৃক সম্মাননায় ভূষিত রিফাত আরা রিফার সঞ্চালনায় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক রওশন আরা বাঁশি খূৎহৈবম, সহ সভাপতি ইশরাক জাহান জেলী, সহ সভাপতি সেনুয়ারা আক্তার চিনু, সহ সভাপতি মো. লোকমান হেকিম, সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুছ দেওয়ান শমশাদ গাজী, উপদেষ্টা গল্পকার, সাংবাদিক সেলিম আওয়াল, ড. এম শহীদুল ইসলাম এড. শিক্ষা সম্পাদক রুনা সুলতানা, প্রচার সম্পাদক শুকরানা বেগম, অর্থ সম্পাদক  শহিদুল ইসলাম লিটন, তত্ত্ব  ও প্রযুক্তি সম্পাদক এনামুল ইসলাম তালুকদার, সিনিয়র সদস্য লিপি খান, কবি ও সাংবাদিক শফিকুর রহমান,সৈয়দ মামুন আহমদ চৌধুরী, লেখক জাকারিয়া হোসেন জাকির, সাংবাদিক আব্দুর রহমান হীরা, কবি চন্দ্র শেখর দেব, কবি ও সংগঠক শিব্বির আহমদ।

আরো উপস্থিত ছিলেন কবি কামাল আহমদ, কবি মো. সুয়েজ হোসেন, গীতি কবি কুবাদ বখত চৌধুরী রুবেল, ফরিদ আহমদ, মো. ইয়াকুব মিয়া, আবৃত্তি শিল্পী অলক দাশ, আবৃত্তি শিল্পী তিতাস দাস, এডভোকেট আব্দুল আহাদ, অধ্যক্ষ ইয়াকুত মিয়া, নাহিদা আক্তার, সুমি বেগম, আব্দুর রাজ্জাক, নুরে জান্নাত, সাকিব, মো. লিলু মিয়া, মো. রুমন আহমদ, মো. সালাউদ্দিন, জোবায়দা বেগম আখি, কবি ও সাংবাদিক ইমরান ফয়ছল প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.