সংবাদ শিরোনাম
আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «  

ওসমানীনগরে শশুর বাড়িতে প্রান গেল জামাতার

ওসমানীনগর(সিলেট) প্রতিনিধি::সিলেটের ওসমানীনগরে স্ত্রীকে কুপিয়ে আহত করার পর নিজেই নিজের প্রাণ নিলেন মানসিক ভারসাম্যহীন স্বামী।
মঙ্গলবার (২৫ জুন) ভোর পাঁটার দিকে  সিলেটের ওসমানীনগর উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের কামারগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।
মারা যাওয়া ব্যক্তির নাম ছায়াদ মিয়া (৫২)। তিনি একই উপজেলার জহিরপুর গ্রামের মৃত শেখ আব্দুস ছাত্তার ওরফে ছাত্তার মেম্বারের ছেলে। ছায়াদ কামারগাঁও গ্রামে তার শ্বশুর বাড়িতে বসবাস করতেন। গত এক বছর যাবত তিনি মানষিক রোগে ভোগছিলেন।
জানা যায় মঙ্গলবার ভোর পাঁচটার দিকে ঘুম থেকে উঠে বটি দা দিয়ে তিনি তার স্ত্রী ৩ কন্যা সন্তানের জননী শাহনাজ আক্তার পলিকে (৩৫) কানে এবং পেটে কুপ দিয়ে গুরুতর রক্তাক্ত জখম করেন। পরবর্তীতে ছায়াদ মিয়া নিজেই বটি দা দিয়ে নিজের পেটে এবং গলায় আঘাত করে মৃত্যুবরণ করে।
খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত পলিকে উদ্ধার করে  সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে শাহনাজ আক্তার পলি এই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ রাশেদুল হক জানান, ঘটনায় ব্যবহৃত দা টি জব্দ করা হয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ করা হয়নি। মরদেহ ময়না তদন্তের জন্য  সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.