সংবাদ শিরোনাম
হবিগঞ্জ-৪ আসনের সাবেক এমপি ব্যারিস্টার সুমনকে গ্রেফতার করেছে মিরপুর থানা পুলিশ  » «   ফটো সাংবাদিক আজমলের মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   কুলাউড়ায় সাবেক সচিবের বাগান বাড়ি থেকে লাশ উদ্ধার  » «   জনগনের সরকার প্রতিষ্টা হওয়ার পূর্ব পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে : জিকে গাউছ  » «   সাবেক মন্ত্রী ইমরান আহমদকে গ্রেপ্তার করেছে পুলিশ  » «   কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান কালা মিয়া গ্রেফতার  » «   সিলেটে পিপি ফয়েজের কক্ষে তালা পিপি মুজিব লাঞ্চিত    » «   বাংলাদেশের নতুন পথচলায় সাংবাদিকরা অগ্রণী ভূমিকা রাখবেন : এসএমপি কমিশনার রেজাউল করিম  » «   পশ্চিম ধরাধরপুর মসজিদকে এক ব্যক্তির কবল থেকে মুক্ত করার দাবি-ধরাধরপুর এলাকাবাসী  » «   ড. ইউনুসকে সময় দিতে চান তারেক রহমান-সিলেটে এম এ মালিক  » «   নিয়োগ প্রাপ্ত পাবলিক প্রসিকিউটর এড. ফয়েজকে প্রত্যাখ্যান করে সিলেট আইনজীবী ফোরামের প্রতিবাদ সমাবেশ  » «   তারেক রহমান আইনী ব্যবস্থার মাধ্যমে অচিরে দেশে ফিরে আসবেন”-এম এ মালেক  » «   আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী মারা গেছেন  » «   জাফলংয়ের ইসিএভুক্ত এলাকায় অভিযান চালিয়ে ৭০০ নৌকাসহ বালু ও পাথর জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত  » «   সিলেটের দুই হোটেলের বিরুদ্ধে মালপত্র আটকে হয়রানির অভিযোগ যুক্তরাজ্য প্রবাসীর  » «  

আগামীর বাংলাদেশ হবে ইনসাফ ও বৈষম্যহীন বাংলাদেশ-আশিকুর রহমান রানা

সিলেটপোস্ট ডেস্ক::বিশ্বনাথ উপজেলা ৪নং রামপাশা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে ওয়ার্ড কর্মীসভা অনুষ্টিত হয়েছে। গত শুক্রবার (১৮ অক্টোবর) বাদ মাগরিব রামপাশা আশুগঞ্জ বাজারে এ কর্মীসভার আয়োজন করা হয়।

রামপাশা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রাজন খানের সভাপতিত্বে এবং সদস্য সচিব শামীম আহমদ ও সিনিয়র যুগ্ম আহবায়ক কাওছার আহমদের যৌথ পরিচালনায় কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা সেচ্ছাসেবকদলের সদস্য ও বিশ^নাথস উপজেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব আশিকুর রহমান রানা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ^নাথ উপজেলা স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক নুরুজ্জামান, জেলা স্বেচ্ছাসেবকদলের অন্যতম সদস্য বাবুল খান মুন্না, যুগ্ম আহবায়ক আব্দুল মুমিন, বিএনপি নেতা আয়াজ আলী মেম্বার, সাঈদ আহমদ, রামপাশা ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক চুনু মিয়া। উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সেবুল সরকার, নেপুর আলী, শিপন আহমদ, ফয়জুর রহমান, আব্দুল কাদির, বিলাল আহমদ, নাহিদ আহমদ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আব্দুশ শহিদ।

কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা সেচ্ছাসেবকদলের সদস্য ও বিশ^নাথস উপজেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব আশিকুর রহমান রানা বলেন, ভারতবিরোধী আন্দোলন এবং সরকার বিরোধী আন্দোলন সংগ্রামে সোচ্ছ্বার ভূমিকা রাখার কারনে  সিলেটের প্রাণপ্রিয় জননেতা এম ইলিয়াস আলীকে বিগত খুনী হাসিনার সরকার গুম করেছিল। এখনো আমারা আমাদের নেতাকে ফিরে পাইনি। বর্তমান সরকারের কাছে আমাদের আকুল আবেদন ও জোর দাবি যেন অবিলম্বে এম ইলিয়াস আলীকে জনতার মাঝে ফিরিয়ে দেয়া হয়।

তিনি বলেন, দেশনায়ক তারকে রহমানের নেতৃত্বে আগামীর বাংলাদেশ হবে ইনসাফ ও বৈষম্যহীন বাংলাদেশ। জনগণকে সাথে নিয়ে আমাদের সবাইকে বিএনপির পতাকাতলে ঐক্যবদ্ধ থেকে এদেশের জাতীয়তাবাদী শক্তিকে বলীয়ান করতে কাজ করতে হবে। তিনি আাগমী জাতীয় নির্বাচনে সিলেট-২ আসনে ইলিয়াস আলীর সহধর্মিনী ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনাকে বিজয়ী করার জন্য বিশ^নাথ ও ওসমানীনগরবাসীর প্রতি আহবান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.