সংবাদ শিরোনাম
আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «  

প্রধানমন্ত্রীর সঙ্গে শারম্যানের সাক্ষাৎ

pmনিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন ঢাকা সফররত মার্কিন যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দপ্তরের রাজনীতি বিষয়ক আন্ডার সেক্রেটারি ওয়েন্ডি শারম্যান। এসময়, সন্ত্রাসবাদ মোকাবেলা, নারীর ক্ষমতায়নসহ অর্থনৈতিক উন্নয়নের জন্য বাংলাদেশের ভূয়সী প্রশংসা করেন মার্কিন সচিব।

বৃহস্পতিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে সাক্ষাৎ করতে যান শারম্যান। সংক্ষিপ্ত সফরে ঢাকায় আসা এই মার্কিন সচিব খুব অল্প সময়ের মধ্যে দেশের সন্ত্রাসবাদ মোকাবেলা, নারীর ক্ষমতায়ন এবং অর্থনৈতিক উন্নয়নের প্রশংসা করে বলেন, বাংলাদেশের এই উন্নতি উন্নয়নশীল অন্যান্য দেশের জন্য উদাহরণ হিসেবে কাজ করবে।

সাক্ষাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাসবাদের বিরুদ্ধে তার দৃঢ় অবস্থানের কথা জানিয়ে বলেন, সন্ত্রাসীদের কোনো ভৌগোলিক সীমারখো নেই, তাই সন্ত্রাসবাদের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের সঙ্গে একযোগে কাজ করারও আহ্বান জানান প্রধানমন্ত্রী।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.