সংবাদ শিরোনাম
নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «   সিলেটের উপশহরে মামার হাতে বাগিনা খুন  » «   ব্রাদার ইসরাইল আলী সাদেক জামিন নিতে এসে গ্রেপ্তার  » «   সুনামগঞ্জের দোয়ারায়বাজারে ভারতীয় চিনিসহ আটক- ৪ জন  » «   প্রাতিষ্ঠানিক শিক্ষার সাথে দেশীয় সংস্কৃতি লালন করতে হবে  -জেলা প্রশাসক  » «   শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত  » «   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «  

নারায়ণগঞ্জে ডাকাত সন্দেহে ৮ জনকে পিটিয়ে হত্যা

images6.thumbnail-290x164_107165সিলেটপোস্ট রিপোর্ট :নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাত সন্দেহে ৮ জনকে পিটিয়ে হত্যা করেছে এলাকাবাসী।বৃহস্পতিবার ভোরে উপজেলার পুরিন্দাবাজারে এ ঘটনা ঘটে।স্থানীয় সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার ভোরে ১৫/২০ জনের একটি ডাকাতদল উপজেলার পুরিন্দা বাজারে ডাকাতি করতে যায়। এ সময় টের পেয়ে স্থানীয় একজন মসজিদের মাইকে ডাকাতির বিষয়টি ঘোষণা করে। এরপর গ্রামবাসী দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতদের ঘেরাও করে আটজনকে ধরে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় ৪ জন। আহত হয় আরও ৪ জন।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৪ জনের লাশ উদ্ধার করে এবং আহত চারজনকে আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল নয়টার পর আরও তিনজন  এবং দুপুরে বাক একজনও মারা যায়।আড়াইহাজার থানার ওসি (তদন্ত) আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুরিন্দাবাজারের ওই ঘটনায় চারজনের লাশ উদ্ধার করা হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও তিনজন মারা যায়।তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানাতে পারেননি তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.