সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

‘ইসলামের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়, তাদের কোনো ক্ষমা নেই’

25সিলেটপোস্ট২৪রিপোর্ট :স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ইসলামের নামে যারা মানুষ হত্যা করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়, তাদের কোনো ক্ষমা নেই। ইসলাম ধর্ম জঙ্গিবাদ, বিশৃঙ্খলা ও হত্যা সমর্থন করে না। সরকারও তাই ইসলামের নামে মানুষ হত্যা ও বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণে বদ্ধপরিকর।

আজ শুক্রবার ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আশেকানে মাইজভান্ডারী এসোসিয়েশন অয়োজিত মহাসম্মেলনে তিনি এসব কথা বলেন।

রাজধানীর শাহজাহানপুরস্থ রেলওয়ে মাঠে আয়োজিত এ অনুষ্ঠানে আরও বক্তব্য দেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান এমপি, বিএনপি নেতা ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান প্রমুখ।

স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, ইসলামকে কালিমা লেপন করতেই মসজিদে সেজদারত অবস্থায় মুসল্লিকে গুলি করে হত্যা এবং শিয়া-সুন্নির বিবাদ সৃষ্টির লক্ষ্যে একটি গোষ্ঠী অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

তিনি বলেন, সরকার দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং অপচেষ্টাকারীদের রুখতে বদ্ধপরিকর। এতে কাউকে ছাড় দেয়া হবে না।

আলেমা-ওলেমাদের উদ্দেশে আসাদুজ্জামান খান বলেন, ওয়াজ মাহফিল ও সভা-সমাবেশে আপনারা ইসলামের শান্তির বাণী ও হজরত মোহাম্মদ (সা.) এর আদর্শিত পথের কথা প্রচার করুন। ইসলামের নামে যারা মানুষ হত্যা ও বিশৃঙ্খলা সৃষ্টি করছে, তাদের শান্তির ধর্ম ইসলামের পথে ফিরিয়ে আনুন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.