সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

এডভোকেট মো. রাজউদ্দিন সিলেট ল’কলেজ গভর্নিং বডির নতুন সভাপতি নির্বাচিত

সিলেটপোস্ট ডেস্ক:;সিলেট ল’কলেজ গভর্ণিং বডির নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন সিলেটের সরকারী কৌশুলী (জিপি) এডভোকেট মো. রাজউদ্দিন।

কলেজ পরিদর্শক (ভারপ্রাপ্ত) জাতীয় বিশ্ববিদ্যালয় ফাহমিদা সুলাতানা স্বাক্ষরিত এক পত্রে দুই বছরের জন্য থাকে সভাপতি নির্বাচিত করা হয়েছে এবং সিলেটের স্পেশাল পিপি ও সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট শাহ মোশাহিদ আলীকে বিদোৎসাহী সদস্য নির্বাচিত করা হয়েছে।

উল্লেখ্য, এডভোকেট মো. রাজউদ্দিন বিভিন্ন সরকারী-বেসরকারি প্রতিষ্ঠানের দায়িত্ব পালন করে আসছেন। তিনি গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজের গভর্নিং বডির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য, সিলেট ললিতকলা একাডেমী সভাপতি, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য। এছাড়াও সুনামগঞ্জ সমিতির সাবেক সভাপতি, ছাতক সমিতির সাবেক সভাপতি, সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সিনিয়র সহ সভাপতি, দি সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.