সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

পাকিস্তানের দুর্দান্ত জয়

CRICKET-WC-2015-ENG-PAKবিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত জয় পেয়েছে পাকিস্তান। আজ সিডনিতে অনুষ্ঠিত ম্যাচে পাকিস্তান ৪ উইকেটে পরাজিত করেছে ইংল্যান্ডকে।

অধিনায়ক মিসবাহ উল হকের ৯১ রান এই জয়কে নিশ্চিত করে। এছাড়া উমর ৬৫ রান করেন। এই জয় তিন দিন পরই অনুষ্ঠেয় ভারতের বিরুদ্ধে বিশ্বকাপ ম্যাচে পাকিস্তানকে উজ্জীবিত করবে। সবচেয়ে বড় কথা দলের অধিনায়কের চওড়া ব্যাট ইংল্যান্ডের বিরুদ্ধে জয় এনে দিল।

সিডনিতে ২৪৩ রান তাড়া করতে নেমে একটা সময় ৭৮ রানের মধ্যে চার উইকেট পড়ে গিয়েছিল পাকিস্তানের।

অ্যান্ডারসন, ব্রডরা তখন সিডনি মাতাচ্ছেন। সেখান থেকে উমর আকমলের সঙ্গে পঞ্চম উইকেটে ১৩৩ রানের পার্টনারশিপ করে ম্যাচ বের করে দেন মিসবা। সেবাবে ফর্মের মধ্যে না থাকার পর ঠিক বড় ম্যাচের আগে রানে ফিরে ধোনিদের বার্তা দিয়ে রাখলেন মিসবাহ। লেগ স্পিনার ইয়াসির শাহও তিন উইকেট পেয়ে দলে জায়গা পাকা করলেন।

অন্যদিকে, সংযুক্ত আরব আমিরাতের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে বড় জয় পেল অস্ট্রেলিয়া। মেলবোর্নে অস্ট্রেলিয়া জিতল ১৮৮ রান। ওপেন করেত নেমে মাইকেল কার্ক করেন ৬৪ রান, ফিঞ্চ করেন ৬১, স্মিথ ৫৯। অস্ট্রেলিয়া করে ৩০৪ রান। জবাবে সংযুক্ত আরব আমিরাত অল আউট হয়ে যায় ৩০ ওভারে ১১৬ রানে। দু ওভার বলও করেন কার্ক।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.