সংবাদ শিরোনাম
তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   নবীগঞ্জের এক শিশু লেখা পড়া করে শিক্ষিত হতে চায়- টাকার অভাবে স্কুল ফাঁকি দিয়ে শাক- সবজি বিক্রয় করছে!  » «   এমএ হকের ৪র্থ মৃত্যুবাষির্কীতে মহানগর বিএনপির দোয়া মাহফিল  » «   ফ্যাসিস্ট সরকারকে বিদায় করা না হলে দেশ চরম অস্থিত্ব সংকটে পড়বে : কাইয়ুম চৌধুরী  » «   যৌতুক মামলায় নবীগঞ্জের বঙ্গবন্ধু একাডেমির শিক্ষক আবুল হাসান জেল হাজতে  » «   বেগম জিয়ার সুস্থতা কামনায় নগর বিএনপি দোয়া মাহফিল অব্যাহত  » «   ওসমানীনগরে শশুর বাড়িতে প্রান গেল জামাতার  » «   দক্ষিণ সুরমায় বিআরটিএ এর অভিযান, ৫ চালককে জরিমানা  » «  

পাকিস্তানের দুর্দান্ত জয়

CRICKET-WC-2015-ENG-PAKবিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত জয় পেয়েছে পাকিস্তান। আজ সিডনিতে অনুষ্ঠিত ম্যাচে পাকিস্তান ৪ উইকেটে পরাজিত করেছে ইংল্যান্ডকে।

অধিনায়ক মিসবাহ উল হকের ৯১ রান এই জয়কে নিশ্চিত করে। এছাড়া উমর ৬৫ রান করেন। এই জয় তিন দিন পরই অনুষ্ঠেয় ভারতের বিরুদ্ধে বিশ্বকাপ ম্যাচে পাকিস্তানকে উজ্জীবিত করবে। সবচেয়ে বড় কথা দলের অধিনায়কের চওড়া ব্যাট ইংল্যান্ডের বিরুদ্ধে জয় এনে দিল।

সিডনিতে ২৪৩ রান তাড়া করতে নেমে একটা সময় ৭৮ রানের মধ্যে চার উইকেট পড়ে গিয়েছিল পাকিস্তানের।

অ্যান্ডারসন, ব্রডরা তখন সিডনি মাতাচ্ছেন। সেখান থেকে উমর আকমলের সঙ্গে পঞ্চম উইকেটে ১৩৩ রানের পার্টনারশিপ করে ম্যাচ বের করে দেন মিসবা। সেবাবে ফর্মের মধ্যে না থাকার পর ঠিক বড় ম্যাচের আগে রানে ফিরে ধোনিদের বার্তা দিয়ে রাখলেন মিসবাহ। লেগ স্পিনার ইয়াসির শাহও তিন উইকেট পেয়ে দলে জায়গা পাকা করলেন।

অন্যদিকে, সংযুক্ত আরব আমিরাতের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে বড় জয় পেল অস্ট্রেলিয়া। মেলবোর্নে অস্ট্রেলিয়া জিতল ১৮৮ রান। ওপেন করেত নেমে মাইকেল কার্ক করেন ৬৪ রান, ফিঞ্চ করেন ৬১, স্মিথ ৫৯। অস্ট্রেলিয়া করে ৩০৪ রান। জবাবে সংযুক্ত আরব আমিরাত অল আউট হয়ে যায় ৩০ ওভারে ১১৬ রানে। দু ওভার বলও করেন কার্ক।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.