সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

পাকিস্তানের দুর্দান্ত জয়

CRICKET-WC-2015-ENG-PAKবিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত জয় পেয়েছে পাকিস্তান। আজ সিডনিতে অনুষ্ঠিত ম্যাচে পাকিস্তান ৪ উইকেটে পরাজিত করেছে ইংল্যান্ডকে।

অধিনায়ক মিসবাহ উল হকের ৯১ রান এই জয়কে নিশ্চিত করে। এছাড়া উমর ৬৫ রান করেন। এই জয় তিন দিন পরই অনুষ্ঠেয় ভারতের বিরুদ্ধে বিশ্বকাপ ম্যাচে পাকিস্তানকে উজ্জীবিত করবে। সবচেয়ে বড় কথা দলের অধিনায়কের চওড়া ব্যাট ইংল্যান্ডের বিরুদ্ধে জয় এনে দিল।

সিডনিতে ২৪৩ রান তাড়া করতে নেমে একটা সময় ৭৮ রানের মধ্যে চার উইকেট পড়ে গিয়েছিল পাকিস্তানের।

অ্যান্ডারসন, ব্রডরা তখন সিডনি মাতাচ্ছেন। সেখান থেকে উমর আকমলের সঙ্গে পঞ্চম উইকেটে ১৩৩ রানের পার্টনারশিপ করে ম্যাচ বের করে দেন মিসবা। সেবাবে ফর্মের মধ্যে না থাকার পর ঠিক বড় ম্যাচের আগে রানে ফিরে ধোনিদের বার্তা দিয়ে রাখলেন মিসবাহ। লেগ স্পিনার ইয়াসির শাহও তিন উইকেট পেয়ে দলে জায়গা পাকা করলেন।

অন্যদিকে, সংযুক্ত আরব আমিরাতের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে বড় জয় পেল অস্ট্রেলিয়া। মেলবোর্নে অস্ট্রেলিয়া জিতল ১৮৮ রান। ওপেন করেত নেমে মাইকেল কার্ক করেন ৬৪ রান, ফিঞ্চ করেন ৬১, স্মিথ ৫৯। অস্ট্রেলিয়া করে ৩০৪ রান। জবাবে সংযুক্ত আরব আমিরাত অল আউট হয়ে যায় ৩০ ওভারে ১১৬ রানে। দু ওভার বলও করেন কার্ক।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.