সংবাদ শিরোনাম
আউশকান্দিতে ডাকাতি প্রস্তুতিকালে আগ্নেয়াস্ত্র সহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ  » «   আওয়ামীলীগের লুটপাটের কারনে দেশে দুর্ভিক্ষ চলছে-সিলেট মহানগর বিএনপি  » «   এডিশন্যাল ডি আই জি কে জেলা শ্রমিক ঐক্য পরিষদের বিদায় সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান  » «   আউশকান্দি কলেজিয়েট স্কুলে বখাটেদের উৎপাত বেড়ে গেছে!ছাত্রী ও অভিভাবকরা আতংকিত  » «   সুনামগঞ্জ জেলা ও দিরাই উপজেলা শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকে ঘুষ-দূর্নীতি ও অর্থ কেলেংকারীর অভিযোগ   » «   মাস খানেক পরই বিদ্যুৎ ঘাটতিসহ সবকিছুই ঠিক হয়ে যাবে-পরিকল্পনা মন্ত্রী মান্নান  » «   ওসমানীনগরে পরিমাপে পেট্রোল কম দেয়ায় সুপ্রীম ও আবীর ফিলিং স্টেশনকে জরিমানা  » «   জগন্নাথপুরে এক কৃষক হত্যা মামলায় ১ জনের আমৃত্যু ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড  » «   সিলেটের ওসমানীনগরে মা-মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ  » «   জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির অযৌক্তিক সিদ্বান্ত-বাংলাদেশের সমাজতান্ত্রিক দল  » «   দেশের সংকট নিরসনের জন্য আওয়ামীলীগকে বিতাড়িত করার বিকল্প নেই :খন্দকার মুক্তাদির  » «   চুনারুঘাটে ছেলের হাতে মা খুন,ছেলে আটক  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২  » «   দোয়ারাবাজারে ভারতীয় মালামালসহ আটক ২   » «   ওসমানীনগর থানার ওসি অথর্ব ও দুর্নীতিবাজ-মোকাব্বির খান এমপি  » «  

পাকিস্তানের দুর্দান্ত জয়

CRICKET-WC-2015-ENG-PAKবিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত জয় পেয়েছে পাকিস্তান। আজ সিডনিতে অনুষ্ঠিত ম্যাচে পাকিস্তান ৪ উইকেটে পরাজিত করেছে ইংল্যান্ডকে।

অধিনায়ক মিসবাহ উল হকের ৯১ রান এই জয়কে নিশ্চিত করে। এছাড়া উমর ৬৫ রান করেন। এই জয় তিন দিন পরই অনুষ্ঠেয় ভারতের বিরুদ্ধে বিশ্বকাপ ম্যাচে পাকিস্তানকে উজ্জীবিত করবে। সবচেয়ে বড় কথা দলের অধিনায়কের চওড়া ব্যাট ইংল্যান্ডের বিরুদ্ধে জয় এনে দিল।

সিডনিতে ২৪৩ রান তাড়া করতে নেমে একটা সময় ৭৮ রানের মধ্যে চার উইকেট পড়ে গিয়েছিল পাকিস্তানের।

অ্যান্ডারসন, ব্রডরা তখন সিডনি মাতাচ্ছেন। সেখান থেকে উমর আকমলের সঙ্গে পঞ্চম উইকেটে ১৩৩ রানের পার্টনারশিপ করে ম্যাচ বের করে দেন মিসবা। সেবাবে ফর্মের মধ্যে না থাকার পর ঠিক বড় ম্যাচের আগে রানে ফিরে ধোনিদের বার্তা দিয়ে রাখলেন মিসবাহ। লেগ স্পিনার ইয়াসির শাহও তিন উইকেট পেয়ে দলে জায়গা পাকা করলেন।

অন্যদিকে, সংযুক্ত আরব আমিরাতের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে বড় জয় পেল অস্ট্রেলিয়া। মেলবোর্নে অস্ট্রেলিয়া জিতল ১৮৮ রান। ওপেন করেত নেমে মাইকেল কার্ক করেন ৬৪ রান, ফিঞ্চ করেন ৬১, স্মিথ ৫৯। অস্ট্রেলিয়া করে ৩০৪ রান। জবাবে সংযুক্ত আরব আমিরাত অল আউট হয়ে যায় ৩০ ওভারে ১১৬ রানে। দু ওভার বলও করেন কার্ক।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.