সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

রাবিতে ককটেল বিস্ফোরণ: আতঙ্কে শিক্ষার্থীরা

255সিলেটপোস্ট রিপোর্ট :রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) সৈয়দ ইসমাঈল হোসেন সিরাজী ও রবীন্দ্র কলা ভবনের মাঝে একটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।
শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।হঠাৎ করে ক্যাম্পাসের অভ্যন্তরে এমন  ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা। তবে কে বা কারা এ কাজ করেছে সে ব্যাপারে এখনো কিছু জানা যায়নি।জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সন্ধ্যার দিকে সৈয়দ ইসমাঈল হোসেন সিরাজী ও রবীন্দ্র কলা ভবনের আশপাশের বিভিন্ন স্থানে আড্ডা দিচ্ছিল। হঠাৎ একটি বিকট শব্দে ভীত হয়ে শিক্ষার্থীরা ছুটোছুটি করতে থাকে।এসময় রবীন্দ্র ও সিরাজী ভবনের মাঝে কয়েকজন পথচারী ধোয়ার আস্তরণও দেখতে পেয়েছেন বলে জানা গেছে। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্থানে মাঝে মাঝেই এমন শব্দ হওয়ায় শিক্ষার্থীরা প্রচণ্ড আতঙ্কে আছেন বলেও জানা যায়।মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) অশোক চৌহান বলেন, বিস্ফোরণের ঘটনা শোনার পরই ঘটনাস্থল পরিদর্শন করা হলেও তাৎক্ষণিকভাবে বিস্ফোরণের স্থানও সনাক্ত করা যায়নি। কে বা কারা এঘটনা ঘটিয়েছে তা বলা সম্ভব হচ্ছে না।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.