সংবাদ শিরোনাম
নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «   সিলেটের উপশহরে মামার হাতে বাগিনা খুন  » «   ব্রাদার ইসরাইল আলী সাদেক জামিন নিতে এসে গ্রেপ্তার  » «   সুনামগঞ্জের দোয়ারায়বাজারে ভারতীয় চিনিসহ আটক- ৪ জন  » «   প্রাতিষ্ঠানিক শিক্ষার সাথে দেশীয় সংস্কৃতি লালন করতে হবে  -জেলা প্রশাসক  » «   শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত  » «   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «  

চিকনাগুল ইউপি’তে কথা কাটাকাটির জের ধরে ছেলের হাতে বৃদ্ধ পিতা খুন

মীর শোয়েব আহমদ::জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের আহমদে নগর কালেশ্বর চিকনাগুল পাহাড় চা-বাগান এলাকায়পিতা-পুত্রের কথা কাটাকাটির জের ধরে ছেলের হাতে বৃদ্ধ পিতা সাধু পাত্র (৬০) খুন হয়েছেন।
এই ঘটনায় পুলিশ রাতে অভিযান চালিয়ে ছেলে-কে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। গত ৩ জুন শনিবার সন্ধ্যা রাত ৮টার দিকে বসতবাড়ি’তে বেড়া দেওয়া-কে কেন্দ্র করে এই ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানাগেছে, আহমদ নগর কালেশ্বর চিকনাগুল পাহাড় চা-বাগান এলাকায় নিজের বসতবাড়ি’তে পিতা-পুত্রের মধ্যে কথা কাটাকাটি হয়,এসময় ছেলে দা- দিয়ে বৃদ্ধ পিতা-কে মাথায় আঘাত করলে তিনি গুরুত্বর আহত হন। স্থানীয় জনতা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্বার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান ।
গভীর রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃদ্ধ পিতা সাধু পাত্র (৬০) মারা যান।
ঘটনার পর পুলিশ রাতে অভিযান চালিয়ে ছেলে চৈতন্য পাত্র (২২)-কে গ্রেফতার করে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার বিস্তারিত তথ্য উদঘাটনের চেষ্টা করেন।
এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) ওমর ফারুক জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ রাতে ঘটনাস্থলে ছুটে যান। স্থানীয় জনতার সহযোগিতায় পুলিশ রাতে অভিযান চালিয়ে ঘাতক ছেলে-কে গ্রেফতার করা হয়। ঘটনায় ব্যবহৃত দা উদ্বার করা হয়েছে। এই ঘটনা একটি হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে। আটক ছেলে চৈতন্য পাত্র-কে থানা হেফাজতে রাখা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.