সংবাদ শিরোনাম
আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «  

৫ নং ওয়ার্ড বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উপর গায়েবি মামলায় নিন্দা ও প্রতিবাদ

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট মহানগর ৫ নং ওয়ার্ড বিএনপির অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ও নিরীহ মানুষসহ যুবদল-স্বেচ্ছাসেবক দল-ছাত্রদল নেতাকর্মীদের উপর গায়েবি মামলা দায়েরের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট মহানগরের ৫ নং ওয়ার্ড বিএনপির সভাপতি ছাদিকুর রহমান ছাদিক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান জুয়েল।

অবিলম্বে নেতাকর্মীদের উপর দায়েরকৃত মামলা প্রত্যাহারেরও দাবি জানান তারা।

আজ (১৬ নভেম্বর)  বৃহস্পতিবার রাতে এক বিবৃতিতে সিলেট মহানগরের  ৫ নং ওয়ার্ড বিএনপির সভাপতি ছাদিকুর রহমান ছাদিক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান জুয়েল বলেন ,গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনের অংশ হিসেবে অবরোধ কর্মসূচী সর্বাত্মকভাবে সফলের মাধ্যমে সিলেটবাসী ফ্যাসিস্ট সরকারকে প্রত্যাখ্যান করেছে। বাকশালী সরকার জনমত উপেক্ষা করে বিরোধী নেতাকর্মীদের হত্যা, গ্রেপ্তার ও হামলা-মামলা, নির্যাতন চালিয়ে যাচ্ছে।এরই ধারাবাহিতায় সম্পূর্ণ অন্যায়ভাবে ৫ নং ওয়ার্ড বিএনপি,যুবদল,ছাত্রদল,সেচ্ছাসেবকদলসহ বিএনপির অঙ্গ সংগঠন এর নেতাকর্মীকে গায়েবি মামলায় আসামী  করেছে পুলিশ। নেতাকর্মীদের বাসা বাড়িতে তল্লাশীর নামে হয়রানী চালিয়ে যাচ্ছে। একের পর এক ষড়যন্ত্রমূলক গায়েবী মামলা দায়ের করা হচ্ছে। আমরা সরকারের এই ফ্যাসিবাদী আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.