সংবাদ শিরোনাম
আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «   গুজব আতঙ্কে গোলাপগঞ্জে ছেলে ধরা সন্দেহে বুদ্ধিপ্রতিবন্ধী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ  » «   সুনামগঞ্জে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উৎসব উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত  » «   কৃষকরা এ দেশের প্রাণ: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «  

চুনারুঘাটে বন্যা পরিস্থিতির অবনতি

আব্দুল জাহির মিয়া চুনারুঘাট প্রতিনিধি::চুনারুঘাটে বন্যা পরিস্থিতির অবনতি হয়েছে।গত দুদিন যাবৎ টানা বৃষ্টির ও পাহাড়ি ঢলের কারণে বন্যা পরিস্থিতির অবনতি হয়েছে।

সরেজমিন ঘুরে দেখাযায়, উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের হারাজোড়া,কালীশিরি, কালামন্ডল, ঘনশ্যামপুর, সুন্দরপুর, বনগাঁও গ্রাম প্লাবিত হয়েছে। গাজীপুর ইউনিয়নের সসাদ্দামবাজার খেতামারা,পাইকপাড়া ইউনিয়নের হলদিউরা, সতং সহ বিভিন্ন গ্রাম বন্যায় প্লাবিত হয়েছে। শানখলা ইউনিয়নের মহিমাউরা, ঢেউয়াতলী,লালাচান্দ গ্রামের রাস্তা সহ বিভিন্ন গ্রাম প্লাবিত হওয়ার খবর পাওয়া গেছে। বন্যায় প্লাবিত দুই তিনটি ইউনিয়নে স্থানীয় সংসদ সদস্যের কর্মীবাহিনী সোহাগ রহমান,সোহেল আরমান সহ আরো কয়েকজন উপস্থিত হয়ে জনসাধারণের খোঁজখবর নিলেও স্থানীয় প্রশাসনের কোন তৎপরতা লক্ষ্য করা যায়নি। এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা আক্তার কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন স্থানীয় চেয়ারম্যানদেরকে বলে দেওয়া হয়েছে। তারা প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।বন্যায় চুনারুঘাটের ১০টি ইউনিয়নের গ্রামীন রাস্তার ব্যাপক ক্ষতি হয়েছে।এ ছড়াও সবজি ক্ষেত সহ ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে।বিশেষ করে দিন মুজুর ও খেটে খাওয়া মানুষ খাদ্য সংকটে ভুগছেন।সরকারী-বেসরকারী খাদ্য সামগ্রী তাদের অন্য যোগালেই হল।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.