সংবাদ শিরোনাম
ছাতকে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে কন্ঠশিল্পী পাগল হাসান নিহত  » «   সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «  

তামাবিল স্থলবন্দর ও বধ্যভূমি পরিদর্শনে বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার

শাহ আলম,গোয়াইনঘাট::সিলেটের গোয়াইনঘাট উপজেলার তামাবিল স্থলবন্দর ও শহীদ মুক্তিযোদ্ধাদের গণকবর তামাবিল বধ্যভূমি পরিদর্শন করেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার মি. প্রণয় ভার্মা।

গতকাল বুধবার দুপুরে তামাবিল স্থলবন্দর ও বধ্যভূমি পরিদর্শন করেন তিনি। ভারতীয় হাই কমিশনার তামাবিল ইমিগ্রেশনে প্রবেশ করলে গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
পরে তিনি ভারতের পোর্ট এবং অভিভাসন কেন্দ্র পরিদর্শনে যান।
এ সময় উপস্থিত ছিলেন, সিলেটে নিযুক্ত ভারতের সহকারি হাই কমিশনার নীরজ কুমার জয়সওয়াল, সেকেন্ড সেক্রেটারী মি. রাম প্রকাশ, গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাহমিলুর রহমান, গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে. এম. নজরুল ইসলামসহ কাস্টমস, বিজিবি ও বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাবৃন্দ।
বধ্যভূমি পরিদর্শনকালে এটি দুই দেশের সীমান্তের খুব নিকটবর্তী হওয়ায় শহীদ মুক্তিযোদ্ধাদের গণকরটির সংস্কার এবং সৌন্দর্য বর্ধনের কাজে জটিলতার বিষয়ে গোয়াইনঘাটের ইউএনও মো. তাহমিলুর রহমান ভারতীয় হাই কমিশনার মি. প্রণয় ভার্মার কাছে তুলে ধরেন। এ সময় মি. প্রণয় ভার্মা ইতিবাচক মনোভাব পোষণ করেন এবং দ্রুত এই সমস্যা সমাধানের আশ্বাস দেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.