সংবাদ শিরোনাম
নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «   সিলেটের উপশহরে মামার হাতে বাগিনা খুন  » «   ব্রাদার ইসরাইল আলী সাদেক জামিন নিতে এসে গ্রেপ্তার  » «   সুনামগঞ্জের দোয়ারায়বাজারে ভারতীয় চিনিসহ আটক- ৪ জন  » «   প্রাতিষ্ঠানিক শিক্ষার সাথে দেশীয় সংস্কৃতি লালন করতে হবে  -জেলা প্রশাসক  » «   শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত  » «   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «  

সুনামগঞ্জে কিশোরকন্ঠ মেধাবৃত্তি পরীক্ষা-২০২২ অনুষ্ঠিত

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি::
কিশোরকন্ঠ পাঠক ফোরাম সুনামগঞ্জ জেলার উদ্যোগে  মেধাবৃত্তি পরিক্ষা ২০২২ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৮ই ডিসেম্বর)  সুনামগঞ্জ জেলার বিভিন্ন উপজেলায় ১২টি কেন্দ্রে কিশোরকন্ঠ মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্টিত হয়। এতে জেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসার ৮ম, ৯ম ও ১০ম শ্রেণীর প্রায় আড়াই হাজার শিক্ষার্থী অংশগ্রহণ করে।
মেধাবৃত্তি পরীক্ষায় হল পরিদর্শন করেন কিশোরকন্ঠ পাঠক ফোরাম সিলেট মহানগরীর চেয়ারম্যান আব্দুল্লাহ আল ফারুক। সুনামগঞ্জ জেলা ফোরামের সাবেক চেয়ারম্যান ও আলহেরা জামেয়া ইসলামিয়া ফাজিল মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা তোফায়েল আহমদ খাঁন, সাবেক জেলা ফোরামের চেয়ারম্যান দিলাওয়ার হোসেন, হাফিজ জাকির হোসাইন, আশরাফ উদ্দীন ও সাবেক জেলা ভাইস চেয়ারম্যান আব্দুল তাহিদ।
কিশোরকন্ঠ পাঠক ফোরাম সুনামগঞ্জ জেলার বর্তমান চেয়ারম্যান মো: আমিনুর রহমান, ভাইস চেয়ারম্যান তাহমিদ আহমদ, সাবেক পৃষ্ঠপোষক আনোয়ার উদ্দীন, রেজাউল করিম রিপন, জুবায়ের আহমদ ও আরাফাত আহমদ রাহাত।
মেধাবৃত্তি পরীক্ষায় আরোও উপস্থিত ছিলেন,যুক্তরাষ্ট্রের গভর্মেন্ট অব মিশিনগানের ডিপার্টমেন্ট অব এনভায়ররমেন্ট ও এনার্জি’র চিপ ইঞ্জিনিয়ার ও ডিস্ট্রিক্ট ইন্সপেক্টর শামীম আহমদ, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কমান্ডার শামসুল ইসলাম, পাগলা স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল রমিজ উদ্দিন, হাজী আছির উদ্দীন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক চয়ন কান্তি পুরকায়স্থ, প্রবাসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসাইন, পলাশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইকবাল আহমদ, অষ্টগ্রাম স্কুলের প্রধান শিক্ষক নূরে আলম সিদ্দিকী, রজনীগঞ্জ স্কুল এন্ড কলেজের ইংরেজী প্রভাষক অনুপরম শর্মা, আইডিয়াল বাদাঘাট ভিশন একাডেমির চেয়ারম্যান কামরুল ইসলাম, বাদাঘাট মডেল স্কুলের পরিচালক লোকমান আহমদ, সাংবাদিক ইমরান আহমদ, আমির হোসাইন, সোহেল আহমদ সহ বিভিন্ন স্কুলের  শিক্ষক ও অভিভাবকবৃন্দ।
অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন  কিশোরকণ্ঠ পাঠক ফোরাম সুনামগঞ্জ জেলা পৃষ্টপোষক ইসমাইল হোসেন, মনিরুজ্জামান পিয়াস, শামীম আহমদ, মেহেদী হাসান তুহিন, তৈয়বুর রহমান, স্কুল বিভাগ পরিচালক ইলিয়াস আহমদ। এছাড়াও বিভিন্ন স্কুলের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
এসময় পরিক্ষা কেন্দ্রে আসা সচেতন অভিভাবক ও  গণ্যমান্য ব্যক্তিবর্গ কিশোরকন্ঠের প্রতি আশাবাদ ব্যাক্ত করে বলেন, আমরা চাই এই মেধাবৃত্তি পরিক্ষা প্রতিবছর আয়োজন করা হোক। এতে মেধা বিকাশের দ্বার উন্মোচিত হবে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.