সংবাদ শিরোনাম
দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «   সিলেটের উপশহরে মামার হাতে বাগিনা খুন  » «  

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলায় কিন্ডার গার্টেন স্কুলের উদ্বোধন করেন- এমপি রতন

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের মধ্যনগর উপজেলায় নতুন কুড়ি কিন্ডার গার্টেন শুভ উদ্বোধন করেন- সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

বৃহস্পতিবার দুপুরে মধ্যনগর উপজেলা সদরে বিদ্যালয়টির শুভ উদ্বোধন করেন এমপি মোয়াজ্জেম হোসেন রতন। এই উপলক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্টিত হয়। মধ্যনগর উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খানের সভাপতিত্বে ও বিদ্যালয়ের শিক্ষক বন্যা সরকার ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বিধান চন্দ্র সরকার এর যৌথ সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইজ্ঞিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফুর রহমান খান, উপদেষ্টা মো: জহিরুল হক প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্বে উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। দেশের বিভিন্ন প্রান্তে ছাত্র,ছাত্রীদের বৃত্তি, বয়স্ক ভাতা, বিধবা ভাত, প্রতিবন্ধী ভাতা, সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়, স্কুল,কলেজ সহ রাস্তা ঘাট, হাসপাতাল নির্মাণ করছে সরকার ।

তিনি বলেন শেখ হাসিনার সরকার সুনামগঞ্জের ধর্মপাশা,মধ্যনগর, তাহিরপুর ও জামালগঞ্জ এই চার উপজেলায় হাওর ভাতা চালু করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান তিনি।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.