সংবাদ শিরোনাম
হবিগঞ্জের নবীগঞ্জে হামলা ও লুটপাঠের ঘটনায় দাঙ্গাবাজ কনর মিয়া ও কবির মিয়ার ২ বছরের সশ্রম কারাদণ্ড  » «   ওসমানীনগরে হামলা চালিয়ে প্রবাসীর বসতঘর দখলের অভিযোগ  » «   দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৬  » «   সিলেটের ওসমানীনগরে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ১  » «   দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «  

সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নির্বাচন,সভাপতি  মিলন ও সাধারন সম্পাদক পদে হানিফ নির্বাচিত

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাব প্রতিষ্ঠার দীর্ঘ চারবছর পর সরাসরি সংগঠনের সকল সদস্য সংবাদকর্মীদের প্রত্যক্ষ ভোটে ২০২৩-২৪ অর্থবছরের জন্য নির্বাচন অনুষ্ঠিত হয়।

রবিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত শহরের শহীদ জগৎজ্যোতি পাঠাগার মিলনায়নে প্রিসাইডিং অফিসারের দাযিত্ব পালন করেন এলজিইডির স্যোসাল অর্গানাইজার সিরাজুল ইসলাম। এতে সভাপতি ও সাধারন সম্পাদকসহ ১১টি পদে একাধিক প্রার্থীদের অংশগ্রহনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।
এতে সংগঠনের সকল সংবাদকর্মী ভোটারগণ ব্যালটের মাধ্যমে তাদের পছন্দের প্রার্থীদের ভোটাধিকার প্রয়োগ করেন। সংগঠনে মোট ভোটার সংখ্যা ৫১ জন হলেও ভোট কাস্ট হয় ৫০টি। এতে সভাপতি পদে দৈনিক মুক্তখবরের জেলা প্রতিনিধি একে মিলন আহমদ ২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন,তার নিকটতম প্রতিদ্বন্ধী ছিলেন দৈনিক সকালের সময়ের জেলা প্রতিনিধি কেএম শহীদুল, সাধারন সম্পাদক পদে মাই টিভি ও দৈনিক আমার সংবাদের জেলা প্রতিনিধি আবু হানিফ ৩০ টি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন,তার নিকটতম প্রতিদ্বন্ধী ছিলেন দি ফাইনেন্স এক্রপ্রেসের জেলা প্রতিনিধি মো. আফজাল হোসেন। এছাড়াও সহ সভাপতি পদে মো. আব্দুল মোতালিব ভূইয়া,আবুল হোসেন শরীফ,মাহফুজুর রহমান সজীব ও মো. উস্তার আলী প্রতিদ্বন্ধীতা করলে ও মো. আব্দুল মোতালিব ভূইয়া ৩৪ ভোট, মাহবুবুর রহমান সজীব ২০পেয়ে নির্বাচিত হয়েছেন,তাদের নিকটতম প্রতিদ্বন্ধী হিসেবে আবুল হোসেন শরীফ ২০ এবং উস্তার আলী ০৮ ভোট পেয়ে পরাজিত হয়েছে। তাছাড়া যুগ্ম সাধারন সম্পাদক পদে মো. বদরুজ্জামান বদরুল,মোশারফ হোসেন লিটন,এম তাজুল ইসলাম তারেক ও আবু জাহান তালুকদার প্রতিদ্বন্ধীতা করলে ও এদের মধ্যে দৈনিক জাগ্রত সিলেটের প্রতিনিধি মো. বদরুজ্জামান বদরুল ৩৯ ভোট এবং তাজুল ইসলাম তারেক ২০ পেয়েএই ২ জন নির্বাচিত হয়েছেন, সাংগঠনিক সম্পাদক পদে আলী হোসেন ২৭টি পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্ধী কল্যাণ ব্রত চৌধুরী রিংকু ২২ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। কোষাধ্যক্ষ পদে মইনুল হোসেন ৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্ধী বিপলু রঞ্জন দাস ১৯ ভোট পেয়েছেন। এছাড়াও বিনা প্রতিদ্বন্ধীতায় প্রচার সম্পাদক পদে হাকীম আপ্তাব উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক পদে শফিউল আলম,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে তুষার আহমদ টিপু এবং নির্বাহী সদস্য পদে আমিনুর রহমান জিল্লু নিবাচিত হয়েছেন।
নির্বাচন চলাকালীন সময়ে উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা এড. আসাদ উল্ল্যাহ সরকার,জাতীয় শ্রমিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মো. সেলিম আহমেদ,সংগঠনের উপদেষ্ঠা ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস,উপদেষ্ঠা ও এস এ টিভির প্রতিনিধি মো. মাহতাব উদ্দিন তালুকদার,সাংবাদিক সিরাজুল ইসলাম শ্যামল,জেলা সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক মো. ফরিদ মিয়া,সাংবাদিক রেজাউল করিম,নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও একুশে টিভির প্রতিনিধি মো. আব্দুস সালাম ও গেøাবাল টিভির প্রতিনিধি মিজানুর রহমান রুমান,নজরুল ইসলাম প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.