সংবাদ শিরোনাম
নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «   সিলেটের উপশহরে মামার হাতে বাগিনা খুন  » «   ব্রাদার ইসরাইল আলী সাদেক জামিন নিতে এসে গ্রেপ্তার  » «   সুনামগঞ্জের দোয়ারায়বাজারে ভারতীয় চিনিসহ আটক- ৪ জন  » «   প্রাতিষ্ঠানিক শিক্ষার সাথে দেশীয় সংস্কৃতি লালন করতে হবে  -জেলা প্রশাসক  » «   শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত  » «   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «  

সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নির্বাচন,সভাপতি  মিলন ও সাধারন সম্পাদক পদে হানিফ নির্বাচিত

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাব প্রতিষ্ঠার দীর্ঘ চারবছর পর সরাসরি সংগঠনের সকল সদস্য সংবাদকর্মীদের প্রত্যক্ষ ভোটে ২০২৩-২৪ অর্থবছরের জন্য নির্বাচন অনুষ্ঠিত হয়।

রবিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত শহরের শহীদ জগৎজ্যোতি পাঠাগার মিলনায়নে প্রিসাইডিং অফিসারের দাযিত্ব পালন করেন এলজিইডির স্যোসাল অর্গানাইজার সিরাজুল ইসলাম। এতে সভাপতি ও সাধারন সম্পাদকসহ ১১টি পদে একাধিক প্রার্থীদের অংশগ্রহনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।
এতে সংগঠনের সকল সংবাদকর্মী ভোটারগণ ব্যালটের মাধ্যমে তাদের পছন্দের প্রার্থীদের ভোটাধিকার প্রয়োগ করেন। সংগঠনে মোট ভোটার সংখ্যা ৫১ জন হলেও ভোট কাস্ট হয় ৫০টি। এতে সভাপতি পদে দৈনিক মুক্তখবরের জেলা প্রতিনিধি একে মিলন আহমদ ২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন,তার নিকটতম প্রতিদ্বন্ধী ছিলেন দৈনিক সকালের সময়ের জেলা প্রতিনিধি কেএম শহীদুল, সাধারন সম্পাদক পদে মাই টিভি ও দৈনিক আমার সংবাদের জেলা প্রতিনিধি আবু হানিফ ৩০ টি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন,তার নিকটতম প্রতিদ্বন্ধী ছিলেন দি ফাইনেন্স এক্রপ্রেসের জেলা প্রতিনিধি মো. আফজাল হোসেন। এছাড়াও সহ সভাপতি পদে মো. আব্দুল মোতালিব ভূইয়া,আবুল হোসেন শরীফ,মাহফুজুর রহমান সজীব ও মো. উস্তার আলী প্রতিদ্বন্ধীতা করলে ও মো. আব্দুল মোতালিব ভূইয়া ৩৪ ভোট, মাহবুবুর রহমান সজীব ২০পেয়ে নির্বাচিত হয়েছেন,তাদের নিকটতম প্রতিদ্বন্ধী হিসেবে আবুল হোসেন শরীফ ২০ এবং উস্তার আলী ০৮ ভোট পেয়ে পরাজিত হয়েছে। তাছাড়া যুগ্ম সাধারন সম্পাদক পদে মো. বদরুজ্জামান বদরুল,মোশারফ হোসেন লিটন,এম তাজুল ইসলাম তারেক ও আবু জাহান তালুকদার প্রতিদ্বন্ধীতা করলে ও এদের মধ্যে দৈনিক জাগ্রত সিলেটের প্রতিনিধি মো. বদরুজ্জামান বদরুল ৩৯ ভোট এবং তাজুল ইসলাম তারেক ২০ পেয়েএই ২ জন নির্বাচিত হয়েছেন, সাংগঠনিক সম্পাদক পদে আলী হোসেন ২৭টি পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্ধী কল্যাণ ব্রত চৌধুরী রিংকু ২২ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। কোষাধ্যক্ষ পদে মইনুল হোসেন ৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্ধী বিপলু রঞ্জন দাস ১৯ ভোট পেয়েছেন। এছাড়াও বিনা প্রতিদ্বন্ধীতায় প্রচার সম্পাদক পদে হাকীম আপ্তাব উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক পদে শফিউল আলম,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে তুষার আহমদ টিপু এবং নির্বাহী সদস্য পদে আমিনুর রহমান জিল্লু নিবাচিত হয়েছেন।
নির্বাচন চলাকালীন সময়ে উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা এড. আসাদ উল্ল্যাহ সরকার,জাতীয় শ্রমিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মো. সেলিম আহমেদ,সংগঠনের উপদেষ্ঠা ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস,উপদেষ্ঠা ও এস এ টিভির প্রতিনিধি মো. মাহতাব উদ্দিন তালুকদার,সাংবাদিক সিরাজুল ইসলাম শ্যামল,জেলা সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক মো. ফরিদ মিয়া,সাংবাদিক রেজাউল করিম,নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও একুশে টিভির প্রতিনিধি মো. আব্দুস সালাম ও গেøাবাল টিভির প্রতিনিধি মিজানুর রহমান রুমান,নজরুল ইসলাম প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.