সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩

সিলেটপোস্ট ডেস্ক::দক্ষিণ সুরমায় ট্রাক ধাক্কায় প্রান হারিয়েছেন সিএনজি অটোরিকশার চালকসহ ৩ জন। আহত হয়েছেন আরও ৩ জন। শুক্রবার (২০ জানুয়ারি)সন্ধ্যা পৌনে ৫টার দিকে উপজেলার সুলতানপুর-গহরপুর সড়কের সিলাম ইউনিয়নের বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—বালাগঞ্জ উপজেলার চরআলা গ্রামের হুরমত উল্লাহর ছেলে অটোরিকশা চালক বাবুল মিয়া, একই উপজেলার গহরপুর এলাকার আমজাদ আলীর ছেলে মো. আনহার ও রেজাউল মিয়া। আহতরা হলেন—সোনা মিয়া, রোজিনা ও আল আমীন।

নিহত বাবুল মিয়ার ছেলে সুজন মিয়া এ তথ্য নিশ্চিত করে সিলেটপোস্টকে বলেন, তার বাবা দীর্ঘদিন ধরে সিএনজি অটোরিকশা চালাতেন। এদিন বিকেলে যাত্রী নিয়ে বটতলা এলাকায় আসামাত্র বিপরীতগামি মাটিভর্তি একটি ট্রাকের ধাক্কায় অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলে তার বাবা ও এক যাত্রী মারা যান। এসময় অটোরিকশায় থাকা নারী ও শিশুসহ আরও ৪ জন আহত হয়েছেন।
আহতরা হলেন অটোরিকশার যাত্রী রেজাউল, সোনা মিয়া, রোজিনা ও আল আমীন। দুর্ঘটনার পর স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন।

মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম সিলেটপোস্টকে জানান, বটতলা এলাকায় একটি ট্রাকের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি হয়। এতে অটোরিকশা চালক এবং নারী ও শিশুসহ ৫ জন যাত্রী ছিলেন। এর মধ্যে ঘটনাস্থলেই অটোরিকশা চালক বাবুল মিয়া ও যাত্রী মো. আনহার মারা যান। আহত ৪ জনকে গুরুতর অবস্থায় ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.