সংবাদ শিরোনাম
ওসমানীনগরে বন্যা আশ্রয়কেন্দ্রে ২শতাধিক বাসিন্দা উপজেলা প্রশাসনের তালিকায় মাত্র ৪৩জন  » «   ওসমানীনগরে কুশিয়ারা নদীতে অবৈধ বালু উত্তোলন ঝুঁকিতে ড্রাইক ও গ্রাম  » «   সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার  » «   করিম উল্লাহ মার্কেট থেকে বিপুল পরিমাণ মোবাইলসহ ৬ জন গ্রেফতার  » «   ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট!  » «   শিশুদের সুপ্ত মেধা বিকাশে প্রতিযোগিতা আয়োজনের বিকল্প নেই: শেখ রাসেল হাসান  » «   মেজরটিলায় টিলা ধসে হতাহতের ঘটনায় সিলেট মহানগর বিএনপির শোক  » «   দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে শহীদ জিয়া দূরদর্শী অবদান রেখেছিলেন-অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ  » «   ডামি সরকারের ডামি বাজেট জনগণ প্রত্যাখ্যান করেছে-বিএনপি  » «   গোয়ালাবাজার থেকে খাদিম পুর রোডের রাস্তার দুই পাশে গাছ হেলে পড়ায় দুর্ঘটনার আশঙ্কা  » «   আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির খাদ্য বিতরণ  » «   ইতিহাস বিকৃত করে মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না  » «   নবীগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে নাশকতা ও হয়রানির শেষ কোথায়? সচেতন মহলের প্রশ্ন  » «   উচ্চহারের হোল্ডিং ট্যাক্স বাতিল ঘোষণার পরিপ্রেক্ষিতে সিলেটের নাগরিক বৃন্দের আনুষ্টানিক বক্তব্যঃ  » «  

দোয়ারাবাজারে দোকানে হামলা চালিয়ে মালামাল ও টাকা লুটের অভিযোগ

দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজারে দোকানঘরে হামলা চালিয়ে নিরিহ ব্যবসায়ীর মালামালসহ টাকা পয়সা লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার(২৩ ফেব্রুয়ারি) সন্ধা ৭ টায়।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সুত্রে জানা যায়,বাংলাবাজার ইউনিয়নের ভাওয়ালীপাড়া গ্রামের মোঃ হেতু মিয়া ছেলে নজরুল ইসলাম সঙ্গে বিকাশের টাকা লেনদেনের বিষয় নিয়ে কথা কাটাকাটি হয় একই ইউনিয়নের খুশিউড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে সুহেল মিয়ার। কথা কাটাকাটির এক পর্যায়ে আব্দুল কাহার (৪৫),আব্দুল মজিদ (৫২) ও মোছা: আজরা বেগম, নজরুল ইসলামের বিকাশের, এজেন্ট ও মোবাইলে দোকানে গিয়ে এলোপাতারি হামলা চালিয়ে নজরুল ইসলামকে মারধর করে দোকান থেকে বের করে দিয়ে দোকানে থাকা নগদ (২,৫০,০০০) টাকা ও ১১ টি অ্যান্ড্রয়েড মোবাইলসহ বিভিন্ন ধরনের মুল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় দোকানের চারিদিকে দোকানের বিভিন্ন ধরনের মালামাল মাটিতে এলোমোলো ভাবে পড়ে থাকতে দেখা গেছে।
এ ঘটনায় নজরুল ইসলাম বাদী হয়ে রাতেই সুহেল মিয়াসহ চার জনের বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর বলেছেন, বিষয়টি তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.