সংবাদ শিরোনাম
ছাতকে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে কন্ঠশিল্পী পাগল হাসান নিহত  » «   সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «  

দোয়ারাবাজারে দোকানে হামলা চালিয়ে মালামাল ও টাকা লুটের অভিযোগ

দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজারে দোকানঘরে হামলা চালিয়ে নিরিহ ব্যবসায়ীর মালামালসহ টাকা পয়সা লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার(২৩ ফেব্রুয়ারি) সন্ধা ৭ টায়।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সুত্রে জানা যায়,বাংলাবাজার ইউনিয়নের ভাওয়ালীপাড়া গ্রামের মোঃ হেতু মিয়া ছেলে নজরুল ইসলাম সঙ্গে বিকাশের টাকা লেনদেনের বিষয় নিয়ে কথা কাটাকাটি হয় একই ইউনিয়নের খুশিউড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে সুহেল মিয়ার। কথা কাটাকাটির এক পর্যায়ে আব্দুল কাহার (৪৫),আব্দুল মজিদ (৫২) ও মোছা: আজরা বেগম, নজরুল ইসলামের বিকাশের, এজেন্ট ও মোবাইলে দোকানে গিয়ে এলোপাতারি হামলা চালিয়ে নজরুল ইসলামকে মারধর করে দোকান থেকে বের করে দিয়ে দোকানে থাকা নগদ (২,৫০,০০০) টাকা ও ১১ টি অ্যান্ড্রয়েড মোবাইলসহ বিভিন্ন ধরনের মুল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় দোকানের চারিদিকে দোকানের বিভিন্ন ধরনের মালামাল মাটিতে এলোমোলো ভাবে পড়ে থাকতে দেখা গেছে।
এ ঘটনায় নজরুল ইসলাম বাদী হয়ে রাতেই সুহেল মিয়াসহ চার জনের বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর বলেছেন, বিষয়টি তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.