সংবাদ শিরোনাম
নবীগঞ্জে তীব্র গরমে জনজীবন অতিষ্ট  » «   কম খরচে জটিল সব চিকিৎসা করা যাবে জীবনজ্যোতি হাসপাতালে  » «   নবীগঞ্জের রুস্তমপুর টোলপ্লাজা এলাকায় থেকে ৩ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী পুলিশের হাতে গ্রেফতার  » «   ছাতকে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে কন্ঠশিল্পী পাগল হাসান নিহত  » «   সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «  

সিলেট মহানগর বিএনপির নতুন সভাপতি নাসিম,সাধারণ সম্পাদক এমদাদ,সাংগঠনিক মাহবুব

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট মহানগর বিএনপির সভাপতি পদে নাসিম হোসাইন এবং সাধারণ সম্পাদক পদে এমদাদ হোসেন চৌধুরী বিজয় লাভ করেছেন। সাংগঠনিক সম্পাদক পদে সৈয়দ সাফেক মাহবুব বিজয়ী হয়েছেন।

শুক্রবার (১০ মার্চ) রাতে নগরীর রেজিস্ট্রারি মাঠে সিলেট মহানগর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনের ভোট শেষে ফলাফল ঘোষণা করা হয়।

সভাপতি পদে নাসিম হোসাইন ১০৬৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। সভাপতি পদে আরেক প্রার্থী মিফতাহ সিদ্দিকী পেয়েছেন ৭৬৮ ভোট।

সাধারণ সম্পাদক পদে লড়ছেন আহ্বায়ক কমিটির দুই যুগ্ম-আহ্বায়ক। এই পদে বিজয়ী এমদাদ হোসেন চৌধুরী পেয়েছেন ১০৫৮ ভোট আর সিটি কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম পেয়েছেন ৭৭২ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে লড়েছেন ৪ প্রার্থী। বিজয়ী প্রার্থী সৈয়দ সাফেক মাহবুব পেয়েছেন ৬৫৯ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রেজাউল করিম নাচন পেয়েছেন ৬২৩ ভোট।

এর আগে দুপুর ২টা থেকে শুরু হয় ভোটগ্রহণ। চলে বিকেল ৫টা পর্যন্ত।

সিলেট মহানগর বিএনপির সর্বশেষ সম্মেলন হয় ২০১৬ সালের ৭ জানুয়ারিতে। দীর্ঘ সাত বছর পর এই ইউনিটের সম্মেলন অনুষ্ঠিত হলো আজ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.