সংবাদ শিরোনাম
নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১-আহত ৫  » «   নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   সিলেটে হিটস্ট্রোকে শফিকুল ইসলাম নামে এক পথচারি মারা গেছেন  » «   সাংবাদিকের উপর হামলা: চেয়ারম্যান কারাগারে  » «   সিলেটে এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৮৩ দশমিক ৮৮ শতাংশ  » «   সুনামগঞ্জের ডলুরায় ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিন জন  » «   তিন দিনের সফরে সিলেট আসছেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   সিসিকের হোল্ডিং ট্যাক্স সাধারণ মানুষের উপর ‘মরার উপর খাড়ার ঘা’-সিলেট জেলা বিএনপির   » «   প্রেমের টানে চলে আসা দুই সন্তানের জননী খাসিয়া নারীকে ভারতে ফেরত  » «   সিলেটে বিএনপির আরো ১৫ নেতা-নেত্রী বহিস্কার  » «   হুট করেই ছুটি বাতিল করায় পক্ষে বিপক্ষে শনিবারের ক্লাস নিয়ে মিশ্র প্রতিক্রিয়া।  » «   মহান মে দিবসে সিলেট সদর উপজেলা বিল্ডিং নির্মাণ শ্রমিক ইউনিয়নের র‌্যালি  » «   উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জে রলাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের  » «   নগরের হাজারিবাগ এলাকার পেছনের মাঠ থেকে উত্তরপূর্ব পত্রিকার আমিতের মরদেহ উদ্ধার  » «   কাউন্সিলর রফিক ও রাসনা ক্ষমতাসীনদের ছত্রছায়ায় নাটক সাজাচ্ছেন-মেয়র মুহিবুর  » «  

বানারীপাড়ায় ওয়ালটন ইলেকট্রনিক্স পার্ক ওয়ালটন ব্রান্ডিং এ বাংলাদেশের মধ্যে দ্বিতীয় স্থান অর্জন

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি::বরিশালের বানারীপাড়ায় ওয়ালটন ইলেকট্রনিক্স পার্ক ওয়ালটন ব্রান্ডিং এ বাংলাদেশের মধ্যে দ্বিতীয় স্থান অর্জন করেছে।
৪ এপ্রিল মঙ্গলবার রাজধানী ঢাকায় ওয়ালটন কর্পোরেট অফিসে ‘ওয়ালটন ডে সেলিব্রেশন অ্যাওয়ার্ড’ শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দেশের মধ্যে সেরা ২০টি ওয়ালটন প্লাজা ও পরিবেশক প্রতিষ্ঠানের প্রতিনিধির হাতে ‘ওয়ালটন ডে সেলিব্রেশন ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড’ তুলে দেওয়া হয়। এবং সারা দেশের মধ্যে ২০ টি ওয়ালটন প্লাজার মধ্যে বানারীপাড়া’র ইলেকট্রনিক্স পার্ক দ্বিতীয় স্থান অর্জন করেন।
ইলেকট্রনিক্স পার্ক বরিশালের একমাত্র ফাইভ স্টার ডুপ্লেক্স শো রুম।

ওয়ালটন ব্রান্ডিং অ্যাওয়ার্ড প্রতি বছর শো- রুমের ব্রান্ডিং,পারফরমেন্স ও ব্যাবসায়িক দিক বিবেচনা করে প্রদান করা হয়। ২০২৩ অর্থ বছরে বরিশালের একমাত্র ডিস্ট্রিবিউটর হিসেবে বাংলাদেশের মধ্যে দ্বিতীয় স্থান অর্জন করতে সক্ষম হওয়ায় বানারীপাড়ার ওয়ালটন শোরুম ইলেকট্রনিক্স পার্কের স্বত্বাধিকারী বিএসি ইঞ্জিনিয়ার মাঈনুল হাছান রোজেনের হাতে অ্যাওয়ার্ড তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) ইভা রিজওয়ানা নিলু, নজরুল ইসলাম সরকার ও এমদাদুল হক সরকার, ওয়ালটন প্লাজার চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) মোহাম্মদ রায়হান, ওয়ালটন হাই-টেকের উপদেষ্টা মেজর জেনারেল (অব.) ইবনে ফজল শায়খুজ্জামান, ডিএমডি মো. হুমায়ুন কবীর, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এসএম জাহিদ হাসান, আরিফুল আম্বিয়া ও আমিন খান, চিফ মার্কেটিং অফিসার দিদারুল আলম খান, এক্সিকিউটিভ ডিরেক্টর জিনাত হাকিম, নিয়ামুল হক, শহীদুজ্জামান রানা, মনিরুল হক মনা প্রমুখ।

প্রসঙ্গত গত ২০ মার্চ ছিল ‘ওয়ালটন ডে’। সারা দেশে দিনটি মহাসমারোহে উদযাপিত হয়। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ওয়ালটনের সব প্লাজা ও পরিবেশক আউটলেটে দিনব্যাপী ছিল নানা বর্ণিল আয়োজন। কর্মসূচির মধ্যে ছিল—বেলুন ও শ্বেত কপোত ওড়ানো, কেক কাটা, বর্ণাঢ্য র‌্যালি ও শোভাযাত্রা, বৃক্ষরোপণ ইত্যাদি। দেশব্যাপী স্থানীয় পর্যায়ে অসাধারণ ব্র্যান্ডিং কার্যক্রমের স্বীকৃতি হিসেবে ২০টি প্লাজা ও পরিবেশক প্রতিষ্ঠানকে ‘ওয়ালটন ডে সেলিব্রেশন ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড’ দেওয়া হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.