সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

বানারীপাড়ায় ওয়ালটন ইলেকট্রনিক্স পার্ক ওয়ালটন ব্রান্ডিং এ বাংলাদেশের মধ্যে দ্বিতীয় স্থান অর্জন

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি::বরিশালের বানারীপাড়ায় ওয়ালটন ইলেকট্রনিক্স পার্ক ওয়ালটন ব্রান্ডিং এ বাংলাদেশের মধ্যে দ্বিতীয় স্থান অর্জন করেছে।
৪ এপ্রিল মঙ্গলবার রাজধানী ঢাকায় ওয়ালটন কর্পোরেট অফিসে ‘ওয়ালটন ডে সেলিব্রেশন অ্যাওয়ার্ড’ শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দেশের মধ্যে সেরা ২০টি ওয়ালটন প্লাজা ও পরিবেশক প্রতিষ্ঠানের প্রতিনিধির হাতে ‘ওয়ালটন ডে সেলিব্রেশন ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড’ তুলে দেওয়া হয়। এবং সারা দেশের মধ্যে ২০ টি ওয়ালটন প্লাজার মধ্যে বানারীপাড়া’র ইলেকট্রনিক্স পার্ক দ্বিতীয় স্থান অর্জন করেন।
ইলেকট্রনিক্স পার্ক বরিশালের একমাত্র ফাইভ স্টার ডুপ্লেক্স শো রুম।

ওয়ালটন ব্রান্ডিং অ্যাওয়ার্ড প্রতি বছর শো- রুমের ব্রান্ডিং,পারফরমেন্স ও ব্যাবসায়িক দিক বিবেচনা করে প্রদান করা হয়। ২০২৩ অর্থ বছরে বরিশালের একমাত্র ডিস্ট্রিবিউটর হিসেবে বাংলাদেশের মধ্যে দ্বিতীয় স্থান অর্জন করতে সক্ষম হওয়ায় বানারীপাড়ার ওয়ালটন শোরুম ইলেকট্রনিক্স পার্কের স্বত্বাধিকারী বিএসি ইঞ্জিনিয়ার মাঈনুল হাছান রোজেনের হাতে অ্যাওয়ার্ড তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) ইভা রিজওয়ানা নিলু, নজরুল ইসলাম সরকার ও এমদাদুল হক সরকার, ওয়ালটন প্লাজার চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) মোহাম্মদ রায়হান, ওয়ালটন হাই-টেকের উপদেষ্টা মেজর জেনারেল (অব.) ইবনে ফজল শায়খুজ্জামান, ডিএমডি মো. হুমায়ুন কবীর, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এসএম জাহিদ হাসান, আরিফুল আম্বিয়া ও আমিন খান, চিফ মার্কেটিং অফিসার দিদারুল আলম খান, এক্সিকিউটিভ ডিরেক্টর জিনাত হাকিম, নিয়ামুল হক, শহীদুজ্জামান রানা, মনিরুল হক মনা প্রমুখ।

প্রসঙ্গত গত ২০ মার্চ ছিল ‘ওয়ালটন ডে’। সারা দেশে দিনটি মহাসমারোহে উদযাপিত হয়। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ওয়ালটনের সব প্লাজা ও পরিবেশক আউটলেটে দিনব্যাপী ছিল নানা বর্ণিল আয়োজন। কর্মসূচির মধ্যে ছিল—বেলুন ও শ্বেত কপোত ওড়ানো, কেক কাটা, বর্ণাঢ্য র‌্যালি ও শোভাযাত্রা, বৃক্ষরোপণ ইত্যাদি। দেশব্যাপী স্থানীয় পর্যায়ে অসাধারণ ব্র্যান্ডিং কার্যক্রমের স্বীকৃতি হিসেবে ২০টি প্লাজা ও পরিবেশক প্রতিষ্ঠানকে ‘ওয়ালটন ডে সেলিব্রেশন ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড’ দেওয়া হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.