সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

জৈন্তাপুরে স্বামী-কে হত্যা চেষ্টায় জড়িত থাকার অভিযোগে স্ত্রী মনিরা বেগম সহ যুবক গ্রেফতার

জৈন্তাপুর প্রতিনিধি::জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের ঘাটেরছটি যাত্রাপুর গ্রামের নুরুল হকের পুত্র ওমান প্রবাসী মিনহাজ উদ্দিন-কে নিজ বসতঘরে গভীর রাতে হত্যা চেষ্টায় জড়িত থাকার অভিযোগে তারই স্ত্রী মনিরা বেগম (২২) সহ পশ্চিম ঠাকুরের মাটি গ্রামের বাসিন্দা মৃত ফরিদ উদ্দিন চৌধুরী’র পুত্র ফেরদৌস রহমান চৌধুরী জনি (২৬) নামে এক যুবক-কে পরিবারের সদস্য সহ স্থানীয় জনতা আটক করে জৈন্তাপুর মডেল থানা পুলিশের কাছে সোর্পদ করেন।

 

গত ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে এই ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে, উপজেলার হরিপুর ৬নং এলাকার আব্দুল্লাহ মিয়ার কন্যা ওমান প্রবাসী মিনহাজ উদ্দিনের স্ত্রী মনিরা বেগম বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে স্বামী ঘুমিয়ে পড়ার পর কৌশলে তার পূর্ব পরিচিত প্রতিবেশি ফেরদৌস-কে বাড়িতে আসার খবর দেন।

ধারনা করা হচ্ছে স্বামী-কে হত্যার উদ্দ্যােশে নেশাজাতীয় কিছু দিয়ে ঘুম নিশ্চিত করে হাত-পা বেধে গলায় রশি লাগানো হয়। এক পর্যায়ে পাশের রুমে থাকা পরিবারের অন্য সদস্যরা ঘটনা টের পেয়ে যান। স্বামী-স্ত্রীর রুমে ঘটনার শব্দ পেয়ে তাদের রুমে প্রবেশ করে মিনহাজ’র গলায় রশি লাগানো অবস্থায় দেখতে পান। পরিবারের সদস্যরা ইউপি সদস্য শরিফ আহমদ-কে ঘটনার বিষয়ে জানান। তিনি আশা-পাশ বাড়ির মানুষের সহযোগিতায় তাদের আটক করে পুলিশ-কে ঘটনা অবগত করেন।

খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশ রাতেই ঘটনাস্থলে উপস্থিত হন। ঘটনার বিষয়ে বিস্তারিত অবগত হয়ে আহত প্রবাসী মিনহাজ উদ্দিন-কে উদ্বার করে চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি প্রেরণ করা হয়। স্থানীয় লোকজন ফেরদৌস-কে আটক করেন এবং এসময় কিছু উত্তেজিত জনতা তাকে মারদর করে বেধেঁ রাখেন।
পুলিশ ভোর রাতে স্থানীয় ইউপি সদস্য শরিফ আহমদের সহযোগিতায় ঘটনার সাথে জড়িতদের অধিকতর জিজ্ঞাসাবাদ করতে স্ত্রী মনিরা বেগম ও তার সহযোগি ফেরদৌস-কে থানায় নিয়ে আসে। পুলিশ জানিয়েছে, এই হত্যা চেষ্টায় ঘটনায় জড়িতদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-২০, তারিখ: ১৫ সেপ্টেম্বর-২০২৩ইং। শুক্রবার আটক সকালে আসামী-দ্বয়-কে আদালতে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) মো: তাজুল ইসলাম (পিপিএম) জানান, চিকনাগুলের এই ঘটনার একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করা হয়। আটক আসামী দ্বয়-কে আদালতে সোর্পদ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.