সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের দোয়ারায়বাজারে ভারতীয় চিনিসহ আটক- ৪ জন  » «   প্রাতিষ্ঠানিক শিক্ষার সাথে দেশীয় সংস্কৃতি লালন করতে হবে  -জেলা প্রশাসক  » «   শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত  » «   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   ভাষার মর্যাদাপূর্ণ ব্যবহার সমাজে শান্তি-শৃংঙ্খলা বজায় রাখে -ইমরান আহমদ এমপি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   পাথর কোয়ারী সচলের বিষয়ে সরকারের বিশেষ বিবেচনাধীন রয়েছে-প্রতিমন্ত্রী নসরুল হামিদ  » «   জৈন্তাপুরে পৃথক ৩ টি সড়ক দুর্ঘটনায় অন্তত ৭ জন আহত হয়েছেন  » «   জৈন্তাপুরে অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান  » «   বালাগঞ্জে অবৈধভাবে বিল সেচ, ধ্বংস হচ্ছে দেশীয় মাছ, কৃষকেরা সংকিত  » «   সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে পোশাক বিতরণ করল মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

ছাত্রশিবির ছাত্র সমাজকে কোরআনের পথেই আহবান করছে- ড. রেজাউল করিম

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটে হাফেজে কোরআনদের সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর শাখা। নগরীর এক মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি সিদ্দিক আহমদের সভাপতিত্বে, নগর সেক্রেটারি শরীফ মাহমুদের সঞ্চলনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. রেজাউল করিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় তথ্য ও পাঠাগার সম্পাদক আব্দুল কাইয়ূম মুরাদ।

প্রধান অতিথির বক্তব্যে ড. রেজাউল করিম হাফেজে কুরআনদের শ্রদ্ধা ও অভিনন্দন জানিয়ে বলেন, হাফেজে কোরআনদের আল্লাহ যে মেধা দিয়েছে তা আল্লাহর পক্ষ থেকে সবচেয়ে বড় নিয়ামত। পৃথিবীর সেরা ধনী হচ্ছে তারাই যারা কোরআনকে নিজেদের মাঝে সংরক্ষণ করতে পেরেছে। মানুষ যখন আঁধারে পথ হারায়, অন্যায়-অবিচারে জীবনকে বিষাক্ত করে তোলে, তখন কোরআন সম্ভাবনার আলো হয়ে জাতিকে নিরাপত্তার শিখরে পৌছে দেয়। ছাত্রশিবির ছাত্র সমাজকে কোরআনের পথেই আহবান করছে। শিক্ষার্থীদের ইহকালের সফলতা ও পরকালের মুক্তির জন্য ছাত্রশিবির কাজ করে যাচ্ছে। তাই দেশ ও জাতির প্রয়োজনে দক্ষ, সৎ ও যোগ্য নাগরীক তৈরীর পথচলায় হাফেজে কোরআনদের ছাত্রশিবিররের পাশে থাকার পাশাপাশি কোরআনের আলোকে সার্বিক জীবন পরিচালনায় দৃঢ় প্রতিজ্ঞ হওয়ার জন্য সবার প্রতি আহবান জানাচ্ছি।

বিশেষ অতিথির বক্তব্যে আব্দুল কাইয়ূম মুরাদ বলেন, হাফেজদের সম্মাননা রাসূল (সাঃ) এর যুগ থেকে চলে আসছে। বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির এই ধারা এখনও অব্যাহত রেখেছে এবং আগামীতে তা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মহানগর শিবিরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.