সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

ফ্যাসিস্ট হাসিনার অধিনে দেশে কোন নির্বাচন হবে না : শাম্মী আক্তার

সিলেটপোস্ট ডেস্ক::বিএনপির কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে জাতীয়তাবাদী মহিলা দলের মাহিলা সমাবেশে নেতাকর্মীদের বহর নিয়ে যোগদান করেছেন সিলেট জেলা মহিলা দলের নেতৃবৃন্দ।
শুক্রবার বেলা ২ টায় মিছিল সহকারে নয়াপল্টনস্থ কার্যালয়ের সামনে সমাবেশ যোগদেন তারা। মিছিলে নেতৃত্ব দেন সিলেট জেলা মহিলা দলের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক তাহসিন শারমিন তামান্না,জেলা বিএনপির সহ মহিলা বিষয়ক সম্পাদক ও জেলা মহিলা দলের দপ্তর সম্পাদক সুলতানা রহমান দিনা।
এসময় সিলেট জেলা মহিলা দলের মিছিলে যোগদান করে নেতাকর্মীদের অনুপ্রাণিত করেন বিএনপির কেন্দ্রীয় নেত্রী ও সাবেক এমপি শাম্মী আক্তার।
সমেবত নেতাকর্মীদের উদ্দেশ্যে সাবেক এমপি শাম্মী আক্তার বলেন, আমাদের দাবী এবং একটাই, গণতন্ত্রের মা, বাংলাদেশের তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অভিলম্বে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর ব্যবস্থা করতে হবে এবং এই সরকারকে পদত্যাগ করে একটি নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধিনে জাতীয় নির্বাচন দিতে হবে। বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে ছাড়া এই ফ্যাসিস্ট হাসিনার অধিনে এদেশে কোন নির্বাচন হবে না।
এসময় সিলেট জেলা মহিলা দলের ভারপ্রাপ্ত সভাপতি তাহসিন শারমিন তামান্না বলেন, দেশে সুবিচার ও আইনের শাসন নেই। যারাই ফ্যাসিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়ায় তাদেরকে গুম-খুন করা হয়। এরই ধারাবাহিকতায় স্বৈরাচারের মসনদ টিকিয়ে রাখতে সিলেটবাসীর প্রিয় নেতা এম. ইলিয়াস আলী, আমার ভাই ইফতেখার আহমদ দিনার সহ শত শত নেতাকর্মীদের গুম করে রাখা হয়েছে। হারিয়ে যাওয়া আমাদের ভাইদের ফিরে পেতে এই ফ্যাসিস্ট সরকারকে ক্ষমতা থেকে বিতাড়িত করার বিকল্প নেই।
সিলেট জেলা বিএনপির সহ মহিলা বিষয়ক সম্পাদক ও জেলা মহিলা দলের দপ্তর সম্পাদক সুলতানা রহমান দিনা বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দেশে সংসদীয় গণতন্ত্র ফিরে এসেছিল। তিনি জীবনভর দেশের গণতন্ত্র, ভোটাধিকার ও বাকস্বাধীনতার জন্য সংগ্রাম চালিয়ে যাচ্ছেন। এই বৃদ্ধ বয়সে সংকটাপন্ন পরিস্থিতিতেও বাকশালি সরকার তাকে বিদেশে উন্নত চিকিৎসা নিতে দিচ্ছে না। অনতিবিলম্বে বেগম জিয়াকে বিদেশে উন্নত চিকিৎসার সুযোগ নিশ্চিত করতে হবে। অন্যতায় জনরোষের মুখে পালানোর রাস্তাও খোঁজে পাবে না।
এসময় আরো বক্তব্য রাখেন- মহিলা দল নেত্রী জান্নাত জামান চৌধুরী, রুনা সুমি, রহিমা আকতার।
মিছিলে সরকারের হাতে গুম হওয়া বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম. ইলিয়াস আলী ও ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনারের সন্ধান দাবীতে প্লেকার্ড নিয়ে অংশ গ্রহণ করেন মহিলা দল নেতৃবৃন্দ।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.