সংবাদ শিরোনাম
ওসমানীনগরে বন্যা আশ্রয়কেন্দ্রে ২শতাধিক বাসিন্দা উপজেলা প্রশাসনের তালিকায় মাত্র ৪৩জন  » «   ওসমানীনগরে কুশিয়ারা নদীতে অবৈধ বালু উত্তোলন ঝুঁকিতে ড্রাইক ও গ্রাম  » «   সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার  » «   করিম উল্লাহ মার্কেট থেকে বিপুল পরিমাণ মোবাইলসহ ৬ জন গ্রেফতার  » «   ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট!  » «   শিশুদের সুপ্ত মেধা বিকাশে প্রতিযোগিতা আয়োজনের বিকল্প নেই: শেখ রাসেল হাসান  » «   মেজরটিলায় টিলা ধসে হতাহতের ঘটনায় সিলেট মহানগর বিএনপির শোক  » «   দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে শহীদ জিয়া দূরদর্শী অবদান রেখেছিলেন-অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ  » «   ডামি সরকারের ডামি বাজেট জনগণ প্রত্যাখ্যান করেছে-বিএনপি  » «   গোয়ালাবাজার থেকে খাদিম পুর রোডের রাস্তার দুই পাশে গাছ হেলে পড়ায় দুর্ঘটনার আশঙ্কা  » «   আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির খাদ্য বিতরণ  » «   ইতিহাস বিকৃত করে মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না  » «   নবীগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে নাশকতা ও হয়রানির শেষ কোথায়? সচেতন মহলের প্রশ্ন  » «   উচ্চহারের হোল্ডিং ট্যাক্স বাতিল ঘোষণার পরিপ্রেক্ষিতে সিলেটের নাগরিক বৃন্দের আনুষ্টানিক বক্তব্যঃ  » «  

জৈন্তাপুরে কর্মরত সাংবাদিকদের সাথে জৈন্তাপুর মডেল থানা পুলিশের মাসিক প্রেস-ব্রিফিং

মীর শোয়েব আহমদ, জৈন্তাপুর প্রতিনিধি::শনিবার রাতে জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) মো: তাজুল ইসলাম (পিপিএম) থানার কনফারেন্স রুমে জৈন্তাপুর সীমান্তে চলমান চোরাচালান বিরোধী পুলিশের বিভিন্ন অভিযান সংক্রান্ত বিষয়ে সেপ্টেম্বর মাসের অগ্রগতি নিয়ে তিনি সাংবাদিকদের প্রেস ব্রিফিং করছেন।

এসময় উপস্থিত ছিলেন নবাগত অফিসার (তদন্ত) আল-আমিন ও সাব-ইন্সপক্টর শাহীদ মিয়া সহ পুলিশের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ।

প্রেস-ব্রিফিং তিনি জানান, জৈন্তাপুর মডেল থানা পুলিশ ফোর্স সেপ্টেম্বর মাসে উপজেলার বিভিন্ন এলাকায় সীমান্তে চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে ভারতীয় গরু-মহিষ চিনি, মোবাইল, মাদক, ঔষধ সহ নানা পন্য আটক করে।
যার বাজার মূল্য ৯৪ লাখ ৫৮ হাজার ৬ শত ৯৯ টাকা। এসব অভিযানে বিশেষ ক্ষমতা আইন সহ মাদক এবং অন্যান্য ঘটনায় ২০টি মামলা দায়ের করা হয়েছে।

উদ্বার ও জব্ধকৃত ভারতীয় চিনি ১৯ হাজার ৫ শত কেজি,গরু ৩১ টি,মহিষ ৩২ টি, চা-পাতা ৬ শত কেজি, মোবাইল ২৯৭ পিস, বিদেশী মদ-৩২ বোতল এবং ৬শত গ্রাম গাজা উদ্বার করা হয়েছে।

প্রেস ব্রিফিং মো: তাজুল ইসলাম (পিপিএম) সাংবাদিক নেতৃবৃন্দ সহ তিনি থানার সকল পুলিশ ফোর্স কর্মকর্তাগনের প্রতি ধন্যবাদ জানান। তিনি সীমান্তে চোরাচালান বিরোধী পুলিশের অভিযান অব্যাহত রাখা সহ উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতীতের মত সাংবাদিক নেতৃবৃন্দ সহ জৈন্তাপুর উপজেলার সকল সচেতন মহলের সহযোগিতা কামনা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.