সংবাদ শিরোনাম
সিলেটে একের পর এক নেতাকর্মী গ্রেফতারে খন্দকার মুক্তাদিরের নিন্দা  » «   যুক্তরাজ্যে কেয়ার ভিসায় স্পাউস আনতে পারবেন না বিদেশি কর্মীরা  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী নিহত  » «   দোয়ারাবাজারে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক  » «   সরকার দেশের কৃৃষি সেক্টরের উন্নয়ন ও কৃষি উৎপাদন কাজে অগ্রাধিকার দিয়েছে-সচিব ওয়াহিদা আক্তার  » «   দক্ষ আইনজীবী হতে হলে আইন চর্চার বিকল্প নেই” বিচারপতি এ.এস.এম. আব্দুল মোবিন  » «   ঢাকা- সিলেট মহা সড়কের আউশকান্দিতে চুরের হিরিক পড়েছে- এসব দেখার যেন কেউ নেই!  » «   সুনামগঞ্জ ৫টি সংসদীয় আসনে আওয়ামীলীগ,জাতীয়পার্টি, স্বতন্ত্রসহ বিভিন্নদলের মনোনয়নপত্র দাখিল  » «   দোয়ারাবাজার সীমান্তে কিশোর গ্যাংয়ের উৎপাত!খাসিয়াদের গুলিতে আহত ১  » «   এইচএসসি সিলেট শিক্ষা বোর্ডে পাসের হার ৭১.৬২%  » «   দোয়ারাবাজারে অটোরিকশাচাপায় শিশু শ্রেণির ছাত্রী নিহত  » «   দোয়ারাবাজারে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করলেন অফিসার ইনচার্জ   » «   কুশিয়ারা নদী থেকে লুপাট হচ্ছে কোটি কোটি টাকার বালু! নদীর বাঁধ হুমকির সম্মুখীন  » «   জৈন্তাপুরে জমিসংক্রান্ত বিরোধে একজন নিহত  » «   সিলেটে আন্তঃনগর উপবন এক্সপেসে আগুন  » «  

জৈন্তাপুরে কর্মরত সাংবাদিকদের সাথে জৈন্তাপুর মডেল থানা পুলিশের মাসিক প্রেস-ব্রিফিং

মীর শোয়েব আহমদ, জৈন্তাপুর প্রতিনিধি::শনিবার রাতে জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) মো: তাজুল ইসলাম (পিপিএম) থানার কনফারেন্স রুমে জৈন্তাপুর সীমান্তে চলমান চোরাচালান বিরোধী পুলিশের বিভিন্ন অভিযান সংক্রান্ত বিষয়ে সেপ্টেম্বর মাসের অগ্রগতি নিয়ে তিনি সাংবাদিকদের প্রেস ব্রিফিং করছেন।

এসময় উপস্থিত ছিলেন নবাগত অফিসার (তদন্ত) আল-আমিন ও সাব-ইন্সপক্টর শাহীদ মিয়া সহ পুলিশের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ।

প্রেস-ব্রিফিং তিনি জানান, জৈন্তাপুর মডেল থানা পুলিশ ফোর্স সেপ্টেম্বর মাসে উপজেলার বিভিন্ন এলাকায় সীমান্তে চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে ভারতীয় গরু-মহিষ চিনি, মোবাইল, মাদক, ঔষধ সহ নানা পন্য আটক করে।
যার বাজার মূল্য ৯৪ লাখ ৫৮ হাজার ৬ শত ৯৯ টাকা। এসব অভিযানে বিশেষ ক্ষমতা আইন সহ মাদক এবং অন্যান্য ঘটনায় ২০টি মামলা দায়ের করা হয়েছে।

উদ্বার ও জব্ধকৃত ভারতীয় চিনি ১৯ হাজার ৫ শত কেজি,গরু ৩১ টি,মহিষ ৩২ টি, চা-পাতা ৬ শত কেজি, মোবাইল ২৯৭ পিস, বিদেশী মদ-৩২ বোতল এবং ৬শত গ্রাম গাজা উদ্বার করা হয়েছে।

প্রেস ব্রিফিং মো: তাজুল ইসলাম (পিপিএম) সাংবাদিক নেতৃবৃন্দ সহ তিনি থানার সকল পুলিশ ফোর্স কর্মকর্তাগনের প্রতি ধন্যবাদ জানান। তিনি সীমান্তে চোরাচালান বিরোধী পুলিশের অভিযান অব্যাহত রাখা সহ উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতীতের মত সাংবাদিক নেতৃবৃন্দ সহ জৈন্তাপুর উপজেলার সকল সচেতন মহলের সহযোগিতা কামনা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.