সংবাদ শিরোনাম
সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   ওসমানীনগরে বন্যা আশ্রয়কেন্দ্রে ২শতাধিক বাসিন্দা উপজেলা প্রশাসনের তালিকায় মাত্র ৪৩জন  » «   ওসমানীনগরে কুশিয়ারা নদীতে অবৈধ বালু উত্তোলন ঝুঁকিতে ড্রাইক ও গ্রাম  » «   সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার  » «   করিম উল্লাহ মার্কেট থেকে বিপুল পরিমাণ মোবাইলসহ ৬ জন গ্রেফতার  » «   ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট!  » «   শিশুদের সুপ্ত মেধা বিকাশে প্রতিযোগিতা আয়োজনের বিকল্প নেই: শেখ রাসেল হাসান  » «   মেজরটিলায় টিলা ধসে হতাহতের ঘটনায় সিলেট মহানগর বিএনপির শোক  » «   দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে শহীদ জিয়া দূরদর্শী অবদান রেখেছিলেন-অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ  » «   ডামি সরকারের ডামি বাজেট জনগণ প্রত্যাখ্যান করেছে-বিএনপি  » «   গোয়ালাবাজার থেকে খাদিম পুর রোডের রাস্তার দুই পাশে গাছ হেলে পড়ায় দুর্ঘটনার আশঙ্কা  » «   আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির খাদ্য বিতরণ  » «   ইতিহাস বিকৃত করে মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না  » «   নবীগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে নাশকতা ও হয়রানির শেষ কোথায়? সচেতন মহলের প্রশ্ন  » «  

ব্যবসায়ী নেতা আকল মিয়া হত্যা জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে চুনারুঘাট বাসি

আব্দুল জাহির মিয়া চুনারুঘাট প্রতিনিধি::চুনারুঘাট বাজার ব্যবসায়ী নেতা আবুল হোসেন আকল মিয়া হত্যা মামলার আসামীদের ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে সর্বদলীয় সংগ্রাম পরিষদ।

(২ অক্টোবর) সোমবার বিকেলে চুনারুঘাট পৌর শহরের মধ্য বাজারে হাজারো মানুষের উপস্থিতিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
চুনারুঘাট বাজার ব্যবসায়ী কণ্যান সমিতি’র সভাপতি সালাম তালুদার এর সভাপতিত্বে ও তরুণ ব্যবসায়ী সাজিদুল ইসলাম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর,উপজেলা বিএনপির সভাপতি সৈয়দ লিয়াকত হাসান,সাবেক পৌর মেয়র নাজিম উদ্দিন সামসু,উপজেলা ভাইস চেয়ারম্যান লুৎফর মহালদার, মাওলানা জহুর আলী,মাওলানা মোহাম্মদ আলী, বাবু সজল দাস, ইউপি চেয়ারম্যান মুস্তফিজুর রহমান রিপন ও এড.আঃ শহিদ সহ নিহত শহিদ আবুল হোসেন আকল মিয়ার বড় ছেলে নাজমুল হোসেন বকুল আবেগঘন বক্তব্য প্রদান করেন।বক্তারা হত্যার সাথে জড়িত আসামীদের ফাঁসির দাবী জানান।

এদিকে মামলার প্রধান আসামি রঞ্জন পাল আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।
রঞ্জল চন্দ্র পাল চুনারুঘাট উপজেলার পৌর শহরের বাল্লা রোডের রবীন চন্দ্র পালের ছেলে। নিহত আবুল হোসেন ওই একই এলাকার বাসিন্দা।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট শহিদুল ইসলাম জানান, ২০১৮ সালের ১ মার্চ ভোরে ফজরের নামাজ পড়তে  যাওয়ার সময় দুর্বৃত্তরা তার ওপর হামলা করে এবং হাতুরি দিয়ে মাথায় আঘাত করে। হামলায় তিনি গুরুতর আহত হন। উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনার পরদিন নিহতের ছেলে অ্যাডভোকেট নাজমুল ইসলাম বকুল রঞ্জন চন্দ্র পালকে প্রধান আসামি করে চারজনের নাম উল্লেখ করে হত্যা মামলা করেন । একই বছরের ৩০ মার্চ মামলার আসামি জসিম উদ্দিন ওরফে শামীমকে ঢাকার তেজকুনিপাড়ার একটি বাসা থেকে গ্রেপ্তার করা হয়। পর দিন তিনি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এর মধ্যে এক আসামি কারাগারে মারা যান। ঘটনার পর থেকেই রঞ্জল চন্দ্র পাল পলাতক ছিলেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা হবিগঞ্জ পিবিআই এর ইন্সপেক্টর শরীফ মোঃ রেজাউল করীম বলেন প্রধান আসামী রঞ্জন পাল কে ১০ দিনের রিমান্ড মঞ্জুরের জন্য আদালতে আবেদন করেছেন। মঙ্গলবার আদালত রিমান্ড শুনানি হবে।রিমান্ড মঞ্জুর হলে হত্যার রহস্য উদঘাটন হতে পারে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.