সংবাদ শিরোনাম
সিলেটে একের পর এক নেতাকর্মী গ্রেফতারে খন্দকার মুক্তাদিরের নিন্দা  » «   যুক্তরাজ্যে কেয়ার ভিসায় স্পাউস আনতে পারবেন না বিদেশি কর্মীরা  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী নিহত  » «   দোয়ারাবাজারে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক  » «   সরকার দেশের কৃৃষি সেক্টরের উন্নয়ন ও কৃষি উৎপাদন কাজে অগ্রাধিকার দিয়েছে-সচিব ওয়াহিদা আক্তার  » «   দক্ষ আইনজীবী হতে হলে আইন চর্চার বিকল্প নেই” বিচারপতি এ.এস.এম. আব্দুল মোবিন  » «   ঢাকা- সিলেট মহা সড়কের আউশকান্দিতে চুরের হিরিক পড়েছে- এসব দেখার যেন কেউ নেই!  » «   সুনামগঞ্জ ৫টি সংসদীয় আসনে আওয়ামীলীগ,জাতীয়পার্টি, স্বতন্ত্রসহ বিভিন্নদলের মনোনয়নপত্র দাখিল  » «   দোয়ারাবাজার সীমান্তে কিশোর গ্যাংয়ের উৎপাত!খাসিয়াদের গুলিতে আহত ১  » «   এইচএসসি সিলেট শিক্ষা বোর্ডে পাসের হার ৭১.৬২%  » «   দোয়ারাবাজারে অটোরিকশাচাপায় শিশু শ্রেণির ছাত্রী নিহত  » «   দোয়ারাবাজারে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করলেন অফিসার ইনচার্জ   » «   কুশিয়ারা নদী থেকে লুপাট হচ্ছে কোটি কোটি টাকার বালু! নদীর বাঁধ হুমকির সম্মুখীন  » «   জৈন্তাপুরে জমিসংক্রান্ত বিরোধে একজন নিহত  » «   সিলেটে আন্তঃনগর উপবন এক্সপেসে আগুন  » «  

সিলেট- শিলচর উৎসবের সমাপ্তি ঘোষণা করলেন: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট-শিলচর উৎসবের ২য় রাউন্ডের সমাপনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। তিনি শনিবার ০7 অক্টোবর সিলেটের গ্র্যান্ড সিলেট হোটেল এন্ড রিসোর্টে পররাষ্ট্র মন্ত্রণালয় বাংলাদেশের সহায়তায় বাংলাদেশ ফাউন্ডেশন ফর রিজিওনাল স্টাডিজ ও ইন্ডিয়া ফাউন্ডেশনের আয়োজনে এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন এবং অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

দুই দিনব্যাপী আয়োজিত সিলেট-শিলচর উৎসবে বক্তারা বাংলাদেশ ও ভারতের মধ্যে বন্ধুত্বপুর্ণ সম্পর্ক সুদূঢ় করতে এবং উভয় দেশের শিক্ষা, সংস্কৃতি ও ব্যবসা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

বাংলাদেশের সংসদ সদস্য পঙ্কজ নাথের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারতের ত্রিপুরা রাজ্যের প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী জিষ্ণু দেব বর্মণ ও বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল। ইন্ডিয়া ফাউন্ডেশনের ফেলো রামি নিরঞ্জন দেসাই ধন্যবাদ বক্তব্য প্রদান করেন এবং সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরবর্তীতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধমে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি হয়।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ৬ অক্টোবর সিলেট-শিলচর অনুষ্ঠানের উদ্বোধন করেন। এই উৎসবের লক্ষ্য হল সাংস্কৃতিক এবং জনগণের মধ্যে যোগাযোগকে উন্নীত করা যা সিলেট এবং শিলচর শহরকে সংযুক্ত করে। উল্লেখ্য সিলেট-শিলচর উৎসবের প্রথম সংস্করণ ০২-০৪ ডিসেম্বর ২০২২ তারিখে আসামের শিলচরে অনুষ্ঠিত হয়েছিল।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.