সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের দোয়ারায়বাজারে ভারতীয় চিনিসহ আটক- ৪ জন  » «   প্রাতিষ্ঠানিক শিক্ষার সাথে দেশীয় সংস্কৃতি লালন করতে হবে  -জেলা প্রশাসক  » «   শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত  » «   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   ভাষার মর্যাদাপূর্ণ ব্যবহার সমাজে শান্তি-শৃংঙ্খলা বজায় রাখে -ইমরান আহমদ এমপি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   পাথর কোয়ারী সচলের বিষয়ে সরকারের বিশেষ বিবেচনাধীন রয়েছে-প্রতিমন্ত্রী নসরুল হামিদ  » «   জৈন্তাপুরে পৃথক ৩ টি সড়ক দুর্ঘটনায় অন্তত ৭ জন আহত হয়েছেন  » «   জৈন্তাপুরে অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান  » «   বালাগঞ্জে অবৈধভাবে বিল সেচ, ধ্বংস হচ্ছে দেশীয় মাছ, কৃষকেরা সংকিত  » «   সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে পোশাক বিতরণ করল মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

সিলেট- শিলচর উৎসবের সমাপ্তি ঘোষণা করলেন: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট-শিলচর উৎসবের ২য় রাউন্ডের সমাপনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। তিনি শনিবার ০7 অক্টোবর সিলেটের গ্র্যান্ড সিলেট হোটেল এন্ড রিসোর্টে পররাষ্ট্র মন্ত্রণালয় বাংলাদেশের সহায়তায় বাংলাদেশ ফাউন্ডেশন ফর রিজিওনাল স্টাডিজ ও ইন্ডিয়া ফাউন্ডেশনের আয়োজনে এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন এবং অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

দুই দিনব্যাপী আয়োজিত সিলেট-শিলচর উৎসবে বক্তারা বাংলাদেশ ও ভারতের মধ্যে বন্ধুত্বপুর্ণ সম্পর্ক সুদূঢ় করতে এবং উভয় দেশের শিক্ষা, সংস্কৃতি ও ব্যবসা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

বাংলাদেশের সংসদ সদস্য পঙ্কজ নাথের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারতের ত্রিপুরা রাজ্যের প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী জিষ্ণু দেব বর্মণ ও বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল। ইন্ডিয়া ফাউন্ডেশনের ফেলো রামি নিরঞ্জন দেসাই ধন্যবাদ বক্তব্য প্রদান করেন এবং সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরবর্তীতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধমে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি হয়।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ৬ অক্টোবর সিলেট-শিলচর অনুষ্ঠানের উদ্বোধন করেন। এই উৎসবের লক্ষ্য হল সাংস্কৃতিক এবং জনগণের মধ্যে যোগাযোগকে উন্নীত করা যা সিলেট এবং শিলচর শহরকে সংযুক্ত করে। উল্লেখ্য সিলেট-শিলচর উৎসবের প্রথম সংস্করণ ০২-০৪ ডিসেম্বর ২০২২ তারিখে আসামের শিলচরে অনুষ্ঠিত হয়েছিল।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.