সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «  

মানুষে মানুষে বিভেদ ভুলিয়ে দেয়ার মাস মাহে রমজান- মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট জেলা স্টেডিয়াম এর মোহাম্মদ আলী জিমনেসিয়ামে খেটে খাওয়া গরীব অসহায় ও শ্রমজীবী ও গণমানুষের সাথে ইফতার করলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনেয়ারুজ্জামান চৌধুরী।

রবিবার (২৪ মার্চ) ১৩ রমজান রিকাবীবাজারস্থ সিলেট জেলা স্টেডিয়াম এর মোহাম্মদ আলী জিমনেসিয়ামে সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিমের উদ্যোগে মাসব্যাপী এই ইফতারের আয়োজন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা জাসদের সভাপতি লোকমান আহমদ, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ই ইউ শহিদুল ইসলাম শাহীন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বিজিত চৌধুরী। এছাড়াও পুলিশ ও প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, রাজনীতিবিদ, সাংবাদিক, সামাজিক, ক্রীড়া ব্যক্তিত্ব, ছাত্রনেতা ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতার পূর্বে এক বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।
এসময় মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, রহমত, বরকত আর নাযাতের বার্তা নিয়ে আবারো এলো পবিত্র মাহে রমজান। সিয়াম সাধনার এ মাসেই আল্লাহ তায়ালা পবিত্র কুরআন নাজিল করেন। তাই এ মাসটি মুসলিম উম্মাহর জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। মানুষে মানুষে বিভেদ ভুলিয়ে দেয়ার মাস মাহে রমজান। সিলেট জেলা স্টেডিয়াম এর মোহাম্মদ আলী জিমনেসিয়ামে মাহি উদ্দিন আহমদ সেলিম এর উদ্যোগে রমজানের প্রথম দিন থেকে ইফতারের যে উদ্যোগ তা সত্যিই প্রশংসনীয়। আমি খেটে খাওয়া গরীব অসহায় ও শ্রমজীবী ও গণমানুষের সাথে ইফতার করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। তিনি বিশ্ব মুসলিম উম্মাহকে সিয়াম সাধনা আর বিশেষ ইবাদতের মধ্য দিয়ে পবিত্র মাহে রমজানের দিনগুলো অতিবাহিত করার আহবান জানান।

মাহি উদ্দিন আহমদ সেলিম বলেন, মাহে রমজারে প্রথম দিন থেকে প্রতিদিন অসহায় খেটে খাওয়া অসহায় শ্রমজীবি মানুষদের ইফতার করাতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। সারাজীবন যেন মানুষের পাশে থেকে অসহায় মানুষদের সেবা করতে পারি আল্লাহ যেন এ তৌফিক দান করেন। আল্লাহ্ আমাকে যতোদিন বাঁচিয়ে রাখবেন ততোদিন মানুষের সেবা করে যাবো।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.