সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «  

বিয়ানীবাজার উপজেলা ও পৌর বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

সিলেটপোস্ট ডেস্ক::দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা ও নিহত সকল নেতাকর্মীদের রুহের মাগফিরাত কামনায় বিয়ানীবাজার উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে এক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩ এপ্রিল) বিয়ানীবাজারের একটি চাইনীজ রেস্টুরেন্টে এই দোয়া ও ইফতার মাহফিল আয়োজন করা হয়।

বিয়ানীবাজার উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট আহমদ রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছরওয়ার হোসেনের পরিচালনায় দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট-৬ আসনের বিএনপি মনোনীত সাবেক সংসদ সদস্য পদপ্রার্থী ফয়সল আহমদ চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে সকল আন্দোলন সংগ্রামে কাজ করতে হবে। আমাদের প্রিয় নেতা বিএনপি সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দল এখনও ঐক্যবদ্ধ রয়েছে। যতদিন বেগম খালেদা জিয়া আছেন, যতদিন তারেক জিয়া রয়েছেন, যতদিন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর রয়েছেন ততদিন আমাদের দল পথ হারাতে পারে না।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর বি এন পির সভাপতি মিজানুর রহমান রুমেল, দেলোয়ার হোসেন মুক্তা, আতাউর রহমান, অহিদ আহমদ তালুকদার, হারুন আহমাদ, মাহবুবুর রহমান চেয়ারম্যান, কবির আহমদ, ফয়সল উদ্দিন, গিয়াস  উদ্দিন, সেলিম আহমদ, নজরুল ইসলাম, উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল করিম তাজুল, এনু মিয়া, সায়েক আহমদ চৌধুরী, ফয়েজ আহমেদ, জাকারিয়া আহমেদ, আবদুল গফুর, সিলেট জেলা ছাত্রদলের সহসাধারণ সম্পাদক আহসান জামিল, সহ-সাধারণ সম্পাদক সাইদুর রহমান আলমগীর, যুবদলের যুগ্ম আহবায়ক এম এ হাসনাত জামিল, সহ-সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক রেদওয়ান, বিয়ানীবাজার উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ইমরান আহমেদ চৌধুরী প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.