সংবাদ শিরোনাম
নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১-আহত ৫  » «   নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   সিলেটে হিটস্ট্রোকে শফিকুল ইসলাম নামে এক পথচারি মারা গেছেন  » «   সাংবাদিকের উপর হামলা: চেয়ারম্যান কারাগারে  » «   সিলেটে এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৮৩ দশমিক ৮৮ শতাংশ  » «   সুনামগঞ্জের ডলুরায় ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিন জন  » «   তিন দিনের সফরে সিলেট আসছেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   সিসিকের হোল্ডিং ট্যাক্স সাধারণ মানুষের উপর ‘মরার উপর খাড়ার ঘা’-সিলেট জেলা বিএনপির   » «   প্রেমের টানে চলে আসা দুই সন্তানের জননী খাসিয়া নারীকে ভারতে ফেরত  » «   সিলেটে বিএনপির আরো ১৫ নেতা-নেত্রী বহিস্কার  » «   হুট করেই ছুটি বাতিল করায় পক্ষে বিপক্ষে শনিবারের ক্লাস নিয়ে মিশ্র প্রতিক্রিয়া।  » «   মহান মে দিবসে সিলেট সদর উপজেলা বিল্ডিং নির্মাণ শ্রমিক ইউনিয়নের র‌্যালি  » «   উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জে রলাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের  » «   নগরের হাজারিবাগ এলাকার পেছনের মাঠ থেকে উত্তরপূর্ব পত্রিকার আমিতের মরদেহ উদ্ধার  » «   কাউন্সিলর রফিক ও রাসনা ক্ষমতাসীনদের ছত্রছায়ায় নাটক সাজাচ্ছেন-মেয়র মুহিবুর  » «  

ফটো সাংবাদিক রেজা রুবেলের উপর হামলার ঘটনায় অভিযোগ দায়ের

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটের প্রতিদিনের ফটো সাংবাদিক ও বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রেজা রুবেলের উপর পেশাগত দায়িত্ব পালনকালে হামলার ঘটনায় সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)’র জালালাবাদ থানায় অভিযোগ দাযের করা হয়েছে।

শুক্রবার (১০ মে) বিকেলে অভিযোগ দায়ের করেন রেজা রুবেল। অভিযোগে তিনি উল্লেখ করেন, একজন সংবাদকর্মী হিসেবে গত ০৮মে ২০২৪ইং তারিখ সিলেট সদর উপজেলা নির্বাচনী সংবাদ সংগ্রহ করিতে গিয়ে সহকর্মীদের সম্মুখে জালালাবাদ থানাধীন ঘোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ঘোপাল এলাকার মৃত বতুল্লার ছেলে সাবাজ আহমদ, ডালিম আহমদ ও বাঘারপাড়ার আলী আমজদের নেতৃত্বে অজ্ঞাতনামা ১০/১৫জন ব্যক্তি তার উপর হামলা চালায়।

ঐ দিন দুপুর আড়াইটার দিকে ঘোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেওয়ার সময় নির্বাহী ম্যাজিস্ট্রেটের হাতে আটক কৃত যুবকের নিজ ক্যামেরা দ্বারা ছবি ধারণ করাকালে উপরে উল্লেখিত ব্যক্তিসহ অজ্ঞাতনামা আরও ১০-১৫জন লোক সংর্ঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র-শস্ত্র সহকারে অতর্কিত হামলা চালায় তার উপর। লোহার পাইপ দিয়া হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি মারপিট করে হাত, পা সহ শরীরের বিভিন্ন স্থানে ফুলা- ছেছা জখম করে। এছাড়াও কিল-ঘুষি ও লাথি মেরে শরীরে অসংখ্য নিলা-ফুলা জখম করে।

নিজ ব্যবহারিত ক্যামেরা ও লেন্স এবং নগদ টাকা নিয়ে যায় হামলাকারীরা। তার চিৎকার শুনিয়া সাথে থাকা সহকর্মী ও আশপাশের লোকজন আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত অবস্থায় সিলেট এম, এ, জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এসএমপির জালালাবাদ থানায় অভিযোগ দায়ের কালে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম, সদস্য আজমল আলী ও ফটো সাংবাদিক রুবেল মিয়া।

উল্লেখ: বুধবার (৮মে) সিলেট সদর উপজেলার ঘোপাল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে জাল ভোট প্রদানকালে ম্যাজিস্ট্রেটের হাতে আটক তরুণের ছবি ধারণ করতে গিয়ে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রেজা রুবেলের হামলায় শিকার হন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.