সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «  

সুনামগঞ্জে হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল

sun সুনামগঞ্জ প্রতিনিধিঃ ২০ দলীয় জোটের ডাকা হরতালের সমর্থনে বিক্ষোভ  মিছিল ও সমাবেশ করেছে সুনামগঞ্জ জেলা বিএনপির নেতৃত্বাধীন ২০ দলয় জোটের নেতাকর্মীরা।মঙ্গলবার দুপুর ১২টায় জেলা বিএনপির আহবায়ক নাছির উদ্দিন চৌধুরীর নেতৃত্বে শহরের কোর্টপয়েন্ট চত্বর থেকে মিছিলটি বের হয়ে পুরাতন বাসস্টেশন এলাকায় পুলিশী বাঁধার মুখে পড়ে। শেষ পর্যন্ত সেখানেই এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক নাছির উদ্দিন চৌধুরী,আহবায়ক কমিটির প্রথম সদস্য ও সাবেক সাংসদ কলিম উদ্দিন মিলন এডঃ মোঃ আব্দুল হক ও জেলা যুবদল নেতা মোঃ আব্দুল মজিদ,জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মইন খান ময়না,সৈয়দ শফিকুল ইসলাম প্রমুখ।
নাছির উদ্দিন চৌধুরী বলেন,দেশ আজএক ক্রান্তিকাল অতিক্রম করছে। অবৈধ শেখ হাসিনার সরকার নিজেদের ক্ষমতা পাকাপোক্ত করতে ২০ দলীয় জোটের নেতাকর্মীদের নামে যেভাবে মিথ্যা মামলা,হামলা ও গুপ্তহত্যা করছে জনতার আদালতে তাদের জবাবদিহি করতে হবে। অবিলম্বে ঐ সমস্ত কর্মকান্ড বন্ধ করে একটি নিরপেক্ষ নির্দলীয় তত্বাবধায়ক সরকারের অধীনে সকল দলের অংশগ্রহনে জাতীয় নির্বাচন অনুষ্ঠানের দাবী জানান। অন্যতায় দাবী আদায় না হওয়া পর্যন্ত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে লাগাতার অবরোধ কর্মসূচী চালিয়ে যাওযার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

– See more at: http://www.dainiksylhet.com/details/newsdetails/6052#.VNobRI5kA1k

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.