সংবাদ শিরোনাম
নবীগঞ্জের রুস্তমপুর টোলপ্লাজা এলাকায় থেকে ৩ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী পুলিশের হাতে গ্রেফতার  » «   ছাতকে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে কন্ঠশিল্পী পাগল হাসান নিহত  » «   সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «  

আয়ারল্যান্ডের কাছে পরাজিত বাংলাদেশ

 cpসিডনির ব্ল্যাকটাউন অলিম্পিক পার্ক ওভালে বিশ্বকাপের আগে নিজেদের শেষ প্রস্তুতি ম্যাচে আজ বৃহস্পতিবার আয়ারল্যান্ডের কাছে ৪ উইকেটে হেরেছে বাংলাদেশ। টস জিতে আয়ারল্যান্ড প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়।

প্রথমে ব্যাট করে ৪৮ ওভার দুই বলে অলআউট হয় বাংলাদেশ। ওভার প্রতি গড় রান রেট ৩ দশমিক ৯১।

বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ রান করেন সৌম্য সরকার। ৫১ বল খেলে দুইটি চারের সাহায্যে তার রান ৪৫। মুশফিক ৩৪ বল খেলে ২৬ ও এনামুল ৭২ বল খেলে ২৫ রান নেন। অতিরিক্ত খাত থেকে আসে ২৫ রান। এছাড়া দুই অঙ্কের ঘরে পৌছেছেন মাশরাফি (২২) ও সাব্বির (২০)।

বাংলাদেশের পে ওপেনার তামিম ৪ , মমিনুল ৮, সাকিব ৮, নাসির ৬ রান করছেন। তাইজুল ও তাসকিন দুজনই শূন্য রানে আউট হয়েছেন।

ব্যাট করতে নেমে আয়ারল্যান্ড ৪৫ ওভার পাঁচ বলে ছয় উইকেট হারিয়ে ১৯০ করে জয়ের বন্দরে পৌঁছে যায়। ওভার প্রতি গড় রান রেট ৪ দশমিক ১৪। আয়ারল্যান্ডের পক্ষে বলবিরনি ৭৯ বল খেলে অপরাজিত থাকেন ৬৩ রানে। এছাড়া জয়সি ৮৭ বলে ৪৭ এবং ওব্রেইন ১৬ বলে ২৩ রান করে।

বাংলাদেশের পক্ষে তাজুল ইসলাম দুইটি এবং নাসির, সাকিব, তাসকিন ও আল-আমিন একটি করে উইকেট নেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.