সংবাদ শিরোনাম
মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «   দিরাইয়ে আওয়ামীলীগের সম্মেলনে হামলার ঘটনায় ৭৭ জনের নাম উল্লেখ করে মামলা  » «   এ সরকারকে বলে দিতে চাই আর কোনো হুমকি ধামকিতে কাজ হবে না-মির্জা ফখরুল ইসলাম আলমগীর  » «   সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সংঘর্ষ ও নিহতের মামলায় গ্রেপ্তার ৪  » «  

আয়ারল্যান্ডের কাছে পরাজিত বাংলাদেশ

 cpসিডনির ব্ল্যাকটাউন অলিম্পিক পার্ক ওভালে বিশ্বকাপের আগে নিজেদের শেষ প্রস্তুতি ম্যাচে আজ বৃহস্পতিবার আয়ারল্যান্ডের কাছে ৪ উইকেটে হেরেছে বাংলাদেশ। টস জিতে আয়ারল্যান্ড প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়।

প্রথমে ব্যাট করে ৪৮ ওভার দুই বলে অলআউট হয় বাংলাদেশ। ওভার প্রতি গড় রান রেট ৩ দশমিক ৯১।

বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ রান করেন সৌম্য সরকার। ৫১ বল খেলে দুইটি চারের সাহায্যে তার রান ৪৫। মুশফিক ৩৪ বল খেলে ২৬ ও এনামুল ৭২ বল খেলে ২৫ রান নেন। অতিরিক্ত খাত থেকে আসে ২৫ রান। এছাড়া দুই অঙ্কের ঘরে পৌছেছেন মাশরাফি (২২) ও সাব্বির (২০)।

বাংলাদেশের পে ওপেনার তামিম ৪ , মমিনুল ৮, সাকিব ৮, নাসির ৬ রান করছেন। তাইজুল ও তাসকিন দুজনই শূন্য রানে আউট হয়েছেন।

ব্যাট করতে নেমে আয়ারল্যান্ড ৪৫ ওভার পাঁচ বলে ছয় উইকেট হারিয়ে ১৯০ করে জয়ের বন্দরে পৌঁছে যায়। ওভার প্রতি গড় রান রেট ৪ দশমিক ১৪। আয়ারল্যান্ডের পক্ষে বলবিরনি ৭৯ বল খেলে অপরাজিত থাকেন ৬৩ রানে। এছাড়া জয়সি ৮৭ বলে ৪৭ এবং ওব্রেইন ১৬ বলে ২৩ রান করে।

বাংলাদেশের পক্ষে তাজুল ইসলাম দুইটি এবং নাসির, সাকিব, তাসকিন ও আল-আমিন একটি করে উইকেট নেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.