সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

বরিশালের বানারীপাড়ায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

বানারীপাড়া প্রতিনিধি::জাতি সত্ত্বার সেই ধারক ও বাহক এবং শিক্ষা-শান্তি- প্রগতির পতাকাবাহী সংগঠন ছাত্রলীগের ৪ জানুয়ারি ২০২৩ শে ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করছে সারাদেশে। বরিশালের বানারীপাড়ায় উপজেলা ও পৌর ছাত্রলীগের বর্নাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয়েছে দিবসটি। এ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মঙ্গলবার রাত ১২ টা ১ মিনিটে কেক কেটে কর্মসূচির শুভ সূচনা করা হয়। বুধবার সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং সংগঠনের প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পাদদেশে ফুলেল শুভেচ্ছা জানান ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

পরে সকাল ১০ টায় দলীয় কার্যালয়ের সম্মুখে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনায় অতিথি হিসেবে অংশ নেন বানারীপাড়া পৌরসভার মেয়র এডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ গোলাম ফারুক, সহ-সভাপতি আক্তার হোসেন মোল্লা, এটিএম মোস্তফা সরদার ও আব্দুল জলিল ঘরামী, যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত লাল কুন্ডু, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন সরদার, ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. নুরুল হুদা। উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সুমন হোসেন মোল্লার সভাপতিত্বে আলোচনা সভায় কথা বলেন, সহ-সভাপতি মমিনুল কবির মিঠুন, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইদুর রহমান সোহাগ, মেহেদি হাসান উজ্জ্¦ল, সাংগঠনিক সম্পাদক সুমন দেবনাথ, মাহাতাব ইসলাম মহসিন, সাগর আহম্মেদ সাজু ও পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল।

পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরীর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চাখার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আকন মাসুম বিল্লাহ, ছাত্রলীগ নেতা ফজলে রাব্বি, মনির হোসেন, সুমন সিদ্দিকী, মো. জামাল হোসেন, হৃদয় সাহা, সোয়ানুর রহমান নাঈম, সৌরভ ঘরামী ও মিরাজ হোসেন মোল্লাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শীর্ষ নেতৃবৃন্দ ও কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন। পরে পৌর শহরে বাধ্য যন্ত্রের তালে তালে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.