সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

সিলেটের ওসমানীনগরে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ১

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি::সিলেটের ওসমানীনগরে চোরাই মোটরসাইকেল সহ বাচ্চু মিয়া (৩০) নামের একজনকে আটক করেছে পুলিশ। গত ২৭ জানুয়ারী শুক্রবার দিনগত রাত ৩টার দিকে উপজেলার দয়ামীর ইউপির চক আতাউল্লাহ গ্রাম থেকে চুরাইকৃত মোটারসাইকেলসহ তাকে আটক করে ওসমানীনগর থানা পুলিশ। আটককৃত বাচ্চু হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার খড়কি গ্রামের তাহের মিয়ার পুত্র। সে দীর্ঘ দিন থেকে সিলেটের ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের চক আতাউল্লাহ গ্রামে ভাড়াটিয়া হিসাবে বসবাস করছিলো।
পুলিশ সূত্রে জানা গেছে, গত ২০ জানুয়ারী দুপুরে সিলেট কোতোয়ালী মডেল থানাধীন কাজিরবাজার জামে মসজিদের গেইটের মুখ থেকে শেখঘাট এলাকার আব্দুল হান্নারে পুত্র মুজাক্কির আহমদের মোটরসাইকেল চুরি হয়। ১২৫ সিসি লাল-কালো রঙের হিরো গ্লামার (সিলেট মেট্রো-হ-১১-৫৭৮৭) মোটরসাইকেল চুরির বিষয়ে একই দিন সিলেট কোতোয়ালী মডেল থানার একটি সাধারণ ডায়রি করেন মুজাক্কির আহমদ। সাধারণ ডায়েরী নং-২১২৬। এর পর থেকে পুলিশ মোটরসাইকেল উদ্ধারে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে সর্ব শেষ গত শুক্রবার দিনগত রাতে মোটরসাইকেল সহ বাচ্চুকে আটক করে পুলিশ।
ওসামনীনগর থানার সেকেন্ড অফিসার এস আই সুজিত চক্রবর্তী বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, মোটরসাইকেল চুরির সাথে যুক্ত থাকায় একজনকে আটক এবং মোটরসাইকেল উদ্ধারের বিষয়ে কোতোয়ালী মডেল থানাকে অবহিত করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.