সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

দোয়ারাবাজারের বোগলাবাজার ইউনিয়ন পরিষদে শুরু হয়েছে বাৎসরিক হোল্ডিং ট্যাক্স আদায় কার্যক্রম

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের দোয়ারাবাজারে  ৮নং বোগলাবাজার  ইউনিয়ন পরিষদের শতভাগ নাগরিক সেবা নিশ্চিত করতে নানান উন্নয়ন কর্মকাণ্ডের পাশাপাশি পরিষদের রাজস্ব আয় বাড়ানোর জন্য শুরু হয়েছে বাৎসরিক হোল্ডিং ট্যাক্স আদায় কার্যক্রম। এখানের ৩হাজার ৭শত ৩২ খানার জনসংখ্যা প্রায় ৩০ থেকে ৪০ হাজারেরও বেশি। ইউনিয়নবাসির সেবার মান উন্নয়নে ইউনিয়ন পরিষদের কর নির্ধারণ ও আদায়ের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। রবিবার (২৯ জানুয়ারী) থেকে ২৪জন আদায়কারীর  মাধ্যমে শুরু করা হয়েছে বাড়িবাড়ি গিয়ে এ বাৎসরিক হোল্ডিং ট্যাক্স আদায় কার্যক্রম।
বোগলাবাজার  ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মিলন খান  জানিয়েছেন, রাজস্ব আয় বাড়ানোর মাধ্যমে ইউনিয়ন পরিষদকে স্বাবলম্বী করে সেবার মান উন্নয়নে এ উদ্যোগ গ্রহণ করা হয়।  এখন রাজস্ব আয় বাড়ানোর বিষয়ে নানা কৌশল অবলম্বনের কারণে নাগরিকরা তাদের বাৎসরিক হোল্ডিং ট্যাক্স প্রদান এর আওতায় আসছেন।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.