সংবাদ শিরোনাম
সিলেটে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী যারা  » «   শিক্ষার্থীরা উচ্চ শিক্ষা অর্জন করতে পারলে তাদের ভবিষ্যৎ উজ্জল হবে-প্রফেসর ড. মিজানুর রহমান  » «   নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১-আহত ৫  » «   নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   সিলেটে হিটস্ট্রোকে শফিকুল ইসলাম নামে এক পথচারি মারা গেছেন  » «   সাংবাদিকের উপর হামলা: চেয়ারম্যান কারাগারে  » «   সিলেটে এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৮৩ দশমিক ৮৮ শতাংশ  » «   সুনামগঞ্জের ডলুরায় ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিন জন  » «   তিন দিনের সফরে সিলেট আসছেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   সিসিকের হোল্ডিং ট্যাক্স সাধারণ মানুষের উপর ‘মরার উপর খাড়ার ঘা’-সিলেট জেলা বিএনপির   » «   প্রেমের টানে চলে আসা দুই সন্তানের জননী খাসিয়া নারীকে ভারতে ফেরত  » «   সিলেটে বিএনপির আরো ১৫ নেতা-নেত্রী বহিস্কার  » «   হুট করেই ছুটি বাতিল করায় পক্ষে বিপক্ষে শনিবারের ক্লাস নিয়ে মিশ্র প্রতিক্রিয়া।  » «   মহান মে দিবসে সিলেট সদর উপজেলা বিল্ডিং নির্মাণ শ্রমিক ইউনিয়নের র‌্যালি  » «   উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জে রলাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের  » «  

দোয়ারাবাজারের বোগলাবাজার ইউনিয়ন পরিষদে শুরু হয়েছে বাৎসরিক হোল্ডিং ট্যাক্স আদায় কার্যক্রম

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের দোয়ারাবাজারে  ৮নং বোগলাবাজার  ইউনিয়ন পরিষদের শতভাগ নাগরিক সেবা নিশ্চিত করতে নানান উন্নয়ন কর্মকাণ্ডের পাশাপাশি পরিষদের রাজস্ব আয় বাড়ানোর জন্য শুরু হয়েছে বাৎসরিক হোল্ডিং ট্যাক্স আদায় কার্যক্রম। এখানের ৩হাজার ৭শত ৩২ খানার জনসংখ্যা প্রায় ৩০ থেকে ৪০ হাজারেরও বেশি। ইউনিয়নবাসির সেবার মান উন্নয়নে ইউনিয়ন পরিষদের কর নির্ধারণ ও আদায়ের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। রবিবার (২৯ জানুয়ারী) থেকে ২৪জন আদায়কারীর  মাধ্যমে শুরু করা হয়েছে বাড়িবাড়ি গিয়ে এ বাৎসরিক হোল্ডিং ট্যাক্স আদায় কার্যক্রম।
বোগলাবাজার  ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মিলন খান  জানিয়েছেন, রাজস্ব আয় বাড়ানোর মাধ্যমে ইউনিয়ন পরিষদকে স্বাবলম্বী করে সেবার মান উন্নয়নে এ উদ্যোগ গ্রহণ করা হয়।  এখন রাজস্ব আয় বাড়ানোর বিষয়ে নানা কৌশল অবলম্বনের কারণে নাগরিকরা তাদের বাৎসরিক হোল্ডিং ট্যাক্স প্রদান এর আওতায় আসছেন।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.