সংবাদ শিরোনাম
কম খরচে জটিল সব চিকিৎসা করা যাবে জীবনজ্যোতি হাসপাতালে  » «   নবীগঞ্জের রুস্তমপুর টোলপ্লাজা এলাকায় থেকে ৩ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী পুলিশের হাতে গ্রেফতার  » «   ছাতকে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে কন্ঠশিল্পী পাগল হাসান নিহত  » «   সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «  

জাফলংয়ে গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থীর মাঝে বিনামূল্যে স্কুল ড্রেস বিতরণ

গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি::সামর্থ্যবান শিক্ষা অনুরাগীদের অর্থায়নে ও বিদ্যালয় পরিচালনা পরিষদের উদ্যোগে যুব সমাজ কর্তৃক পরিচালিত গুচ্ছগ্রাম বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থীর মাঝে স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুরে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. করিম মাহমুদ লিমনের সভাপতিত্বে ও প্রজন্ম জাফলংয়ের সাধারণ সম্পাদক এরশাদ আলীর পরিচালনায় বিদ্যালয়ের গরিব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে এ স্কুল ড্রেস বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা পরিষদের সদস্য সুবাস দাস।
প্রধান অতিথির বক্তব্যে সুবাস দাস বিদ্যালয় বিহীন এলাকায় প্রাথমিক বিদ্যালয় স্থাপন করায় যুব সমাজের ভূয়সী প্রশংসা করে বলেন, শিক্ষার্থীদের মধ্যে ড্রেস বিতরণ একটি মহৎ উদ্যোগ। এরকম উদ্যোগ শিক্ষাবিস্তারে ভূমিকা পালন করার পাশাপাশি শিক্ষার্থী ঝরে পড়া রোধ ও কোমলমতি শিক্ষার্থীদের বিদ্যালয় মুখী করবে। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরও বলেন, এই বিদ্যালয়ের জন্য আমার অবস্থান থেকে সব ধরনের সহযোগিতা থাকবে। তোমরা কথা দাও, ভালোভাবে পড়ালেখা করবে। তোমাদের সুশিক্ষা নিয়ে দেশ-বিদেশে ছড়িয়ে দিতে হবে। ভালো মানুষ হতে হবে। দেশপ্রেম থাকতে হবে। শিক্ষকসহ বড়দের সম্মান করতে হবে।
স্কুল ড্রেস বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য মো. ইমরান হোসেন সুমন, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল মান্নান, মহিলা ইউপি সদস্য নাজমা বেগম।
এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, পূর্ব জাফলং আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম, বল্লাপুঞ্জি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুর রহমান, গুচ্ছগ্রাম জামে মসজিদের সভাপতি তমিজ মিয়া, বিদ্যালয় পরিচালনা কমিটির উপদেষ্টা মখসুছ আলম, সাংবাদিক মিনহাজ মির্জা, শাহ আলম, রাসেল আহমেদ, সাইদুল ইসলাম, ইব্রাহীম আলী, মো: ফজলুল করিম, সুহিন আহমেদ, লাখেরপাড় সমাজ কল্যাণ যুব সংঘের সভাপতি রফিকুল ইসলাম, মুসলিম নগর উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি রুকুন উজ্জামান, শাহানুর সরকার, শিক্ষক হারুন অর রশিদ, জাফলং বল্লাঘাট পাথর উত্তোলন ও সরবরাহকারী শ্রমিক বহুমুখী সমবায় সমিতির সহ-সভাপতি রমজান মোল্লা, রসুলপুর সমাজ কল্যাণ যুব সংঘের সভাপতি কাইয়ুম আহমেদ, আশার আলো সমাজ কল্যাণ যুব সংঘের সভাপতি মানিক মিয়া, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ইউসুফ আহমেদ, লোকমান মিয়া, নাসিমা বেগম, গুচ্ছগ্রাম বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সালমা আক্তারসহ অভিভাবক প্রতিনিধি, শিক্ষক শিক্ষিকা ও ছাত্রছাত্রী বৃন্দ। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সুমি আক্তার।
স্কুল ড্রেস বিতরণ অনুষ্ঠান শেষে সিলেট জেলা পরিষদ নির্বাচনে সদস্য নির্বাচিত হওয়ায় সুবাস দাসকে গুচ্ছগ্রাম বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.