সংবাদ শিরোনাম
সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   ওসমানীনগরে বন্যা আশ্রয়কেন্দ্রে ২শতাধিক বাসিন্দা উপজেলা প্রশাসনের তালিকায় মাত্র ৪৩জন  » «   ওসমানীনগরে কুশিয়ারা নদীতে অবৈধ বালু উত্তোলন ঝুঁকিতে ড্রাইক ও গ্রাম  » «   সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার  » «   করিম উল্লাহ মার্কেট থেকে বিপুল পরিমাণ মোবাইলসহ ৬ জন গ্রেফতার  » «   ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট!  » «   শিশুদের সুপ্ত মেধা বিকাশে প্রতিযোগিতা আয়োজনের বিকল্প নেই: শেখ রাসেল হাসান  » «   মেজরটিলায় টিলা ধসে হতাহতের ঘটনায় সিলেট মহানগর বিএনপির শোক  » «   দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে শহীদ জিয়া দূরদর্শী অবদান রেখেছিলেন-অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ  » «   ডামি সরকারের ডামি বাজেট জনগণ প্রত্যাখ্যান করেছে-বিএনপি  » «   গোয়ালাবাজার থেকে খাদিম পুর রোডের রাস্তার দুই পাশে গাছ হেলে পড়ায় দুর্ঘটনার আশঙ্কা  » «   আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির খাদ্য বিতরণ  » «   ইতিহাস বিকৃত করে মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না  » «   নবীগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে নাশকতা ও হয়রানির শেষ কোথায়? সচেতন মহলের প্রশ্ন  » «  

ঢাকা- সিলেট মহা সড়কের নবীগঞ্জের ফুলতলী বাজারে বাস ও মটরসাইকেলের মূখমোখি সংঘর্ষে নিহত-১

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি::ঢাকা- সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার ফুলতলী বাজারের নিকটস্থ বাস চাপায় এক মটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছে। সে উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের লালাপুর গ্রামের মৃত ইরফান উল্লার পুত্র।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, শুক্রবার (১০ মার্চ) বিকাল সাড়ে ৪ টার সময় সুবেদ মিয়া ঢাকা- সিলেট মহাসড়ক দিয়ে মটর সাইকেল (সিলেট ল ১১-৬৮৩২) ফুলতলী বাজার থেকে ইনাতগঞ্জ আসার সময় সিলেট থেকে ছেড়ে আসা সুনামগঞ্জ এক্সপ্রেস (ঢাকা মেট্রো গ ১১-৬৮৩২) বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে মটরসাইকেল আরোহী সুবেদসহ মটরসাইকেলটি বাস গাড়ীর ভিতরে চলে যায়। এতে স্থানীয় লোকজন এগিয়ে এসে গাড়ীর নিচ থেকে সুবেদকে টেনে বের করেন। দুর্টনায় মটরসাইকেলটি ধুমড়ে মুছড়ে যায়।

এ দূর্ঘটনার খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ও গোপলার বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে গুরুতর আহত সুবেদ মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দূঘর্টনার পর প্রায় ঘন্টাখানেক যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে পুলিশ ও স্থানীয় লোকজনের সহযোগিতায় যান চলাচল স্বাভাবিক করে দেওয়া হয়। পরে দূর্ঘটনা কবলিত বাস ও মটরসাইকেল হাইওয়ে পুলিশের হেফাজতে নিয়ে যান।

এ বিষয়টি গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ সামছউদ্দিন খাঁন ও শেরপুর হাইওয়ে ওসি পরিমল চন্দ্র দেব নিশ্চিত করেছেন।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.