সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

ঢাকা- সিলেট মহা সড়কের নবীগঞ্জের ফুলতলী বাজারে বাস ও মটরসাইকেলের মূখমোখি সংঘর্ষে নিহত-১

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি::ঢাকা- সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার ফুলতলী বাজারের নিকটস্থ বাস চাপায় এক মটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছে। সে উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের লালাপুর গ্রামের মৃত ইরফান উল্লার পুত্র।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, শুক্রবার (১০ মার্চ) বিকাল সাড়ে ৪ টার সময় সুবেদ মিয়া ঢাকা- সিলেট মহাসড়ক দিয়ে মটর সাইকেল (সিলেট ল ১১-৬৮৩২) ফুলতলী বাজার থেকে ইনাতগঞ্জ আসার সময় সিলেট থেকে ছেড়ে আসা সুনামগঞ্জ এক্সপ্রেস (ঢাকা মেট্রো গ ১১-৬৮৩২) বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে মটরসাইকেল আরোহী সুবেদসহ মটরসাইকেলটি বাস গাড়ীর ভিতরে চলে যায়। এতে স্থানীয় লোকজন এগিয়ে এসে গাড়ীর নিচ থেকে সুবেদকে টেনে বের করেন। দুর্টনায় মটরসাইকেলটি ধুমড়ে মুছড়ে যায়।

এ দূর্ঘটনার খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ও গোপলার বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে গুরুতর আহত সুবেদ মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দূঘর্টনার পর প্রায় ঘন্টাখানেক যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে পুলিশ ও স্থানীয় লোকজনের সহযোগিতায় যান চলাচল স্বাভাবিক করে দেওয়া হয়। পরে দূর্ঘটনা কবলিত বাস ও মটরসাইকেল হাইওয়ে পুলিশের হেফাজতে নিয়ে যান।

এ বিষয়টি গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ সামছউদ্দিন খাঁন ও শেরপুর হাইওয়ে ওসি পরিমল চন্দ্র দেব নিশ্চিত করেছেন।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.