সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

ওসমানীনগরে সাংবাদিকদের সাথে ইউএনওর মতবিনিময়

ওসমানীনগর প্রতিনিধি::সিলেটের ওসমানীনগরে কর্মরত সাংবাদিকদের প্রেস ব্রিফিং করেছেন ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা রায়হানা। মঙ্গলবার বিকাল ৫টার দিকে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই প্রেস ব্রিফিং এর আয়োজন করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা রায়হানা বলেন, ওসমানীনগর উপজেলায় ৫৫৮ জন ভূমিহীন পরিবারের মধ্যে ৪৮৪টি ঘর নির্মানের বরাদ্ধ পাওয়া গেছে। প্রথম ধাপে ৪০৮টি, তৃতীয় ধাপে ১০টি এবং চতুর্থ ধাপে ৩০টি ঘর বরাদ্ধ পায় ওসমানীনগর। তার মধ্যে চতুর্থ ধাপের ৩০টি ঘরের নির্মান কাজ চলমান রয়েছে। বাকি ১১০টি ভূমিহীন পরিবারের জন্য ৩টি ইউনিয়নে ভূমি প্রস্থত করা হচ্ছে। চলতি বছরের আগস্ট থেকে সেপ্টেম্বরের মধ্যে ভূমি প্রস্থুত ও ঘর নির্মান কাজ শেষ হবে। আগামী ডিসেম্বরে ওসমানীনগর উপজেলা ভূমিহীন ও গৃহহীন মুক্ত হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। আগামী কাল বুধবার এক যুগে দেশের তিনটি জেলায় ভূমিহীন -গৃহহীন পরিবারকে ৪র্থ পর্যায়ে জমি ও গৃহ প্রধান করবেন প্রধানমন্ত্রী।ওসমানীনগরে চতুর্থ ধাপে কোন ঘর হস্থান্তর না হলেও ভিডিও কনফারেন্স এর মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানে ওসমানীনগর উপজেলা প্রশাসন যোগদান করবেন।

প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজিব দাশ পুরকায়স্ত, সাংবাদিক উজ্জল দাশ, আব্দুল মতিন, লিলিউর রহমান পংকি, আনোয়ার হোসেন আনা, মলয় চক্রবর্তী, রনিক পাল, এমদাদুর রহমান, আবুল কালাম আজাদ, জিতু আহমদ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.