সংবাদ শিরোনাম
ছাতকে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে কন্ঠশিল্পী পাগল হাসান নিহত  » «   সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «  

সুনামগঞ্জের সোনাখালী ব্রীজে সন্ত্রাসী হামলায় ১ এস এস সি শিক্ষার্থীসহ ৬জনকে কুপিয়ে রক্তাক্ত,থানায় মামলা দায়ের

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের পৌর শহরের হাছন নগর এলাকায় বখাটেপনাসহ অবৈধ কমংকান্ডের প্রতিবাদ করায় এক এস এস সি পরীক্ষার্থীসহ ৬ জনকে দাড়াঁলো অস্ত্র রামদা ও লোহার রড দ্বারা হত্যার উদ্দেশ্যে কুপিয়ের পিঠিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহতরা বলেন,এস এস সি পরীক্ষার্থী মিজান মিয়া(১৭)। তিনি পৌরসভার নতুন হাছন নগরের মধ্য সুলতান পুরের বাসিন্দা মৃত আকিল মিয়ার ছেলে ।

অপর আহতরা হলেন,একই এলাকার তাজিরুল ইসলামের ছেলে জিসান,নতুন হাছন নগর এলাকার মৃত আছদ্দর আলীর ছেলে তৈয়ব আলী,মুতাছিন আলীর ছেলে মুস্তামিন আলী রাজ,মতছির আলীর ছেলে আকাশ মিয়া ও ‍বুড়ির পয়েন্টের মতাছিন আলীর ছেলে রায়হান।

ঘটনাটি ঘটেছে গত ৩ মে রোজ বুধবার রাত ৮টায় শহরের হাছনগরস্থ সোনাখালী ব্রীজের পাশে। এ ঘটনায় গুরুতর আহত এস এস সি পরীক্ষার্থীর আপন বড়ভাই মো. ছালিক মিয়া বাদি হয়ে ঘটনার রাত ১০টায় হাছন নগর এলাকার সন্ত্রাসী ও বখাটেপনাকারী মৃত গেদা মিয়ার মহির মিয়াকে প্রধান আসামী করে ৭ জনের নাম উল্লেখ করে সুনামগঞ্জ সদর মডেল থানায় ১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩২৬/৩০৭ ও ১১৪ প্যানাল কোর্ড অনুযায়ী মামলাটি দায়ের করেন। যার মামলা নং -০৮/১৬৫। মামলার অন্যান্য আসামরিা হলেন,একই এলাকার মহিরের ছেলে হৃদয়,রহিম মিয়ার ছেলে রাহুল মিয়া,জহির মিয়ার ছেলে ফয়সল মিয়া,রাব্বি মিয়া,শহিদ মিয়ার ছেলে নয়ন মিয়া,আপ্তাব নগর এলাকার ছৈলা মিয়ার ছেলে শাহিন মিয়া প্রমুখ।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়,বিভিন্ন সময় আসামীগণের অপকর্মের প্রতিবাদ করে আসছিল এস এস সি পরীক্ষা মিজান। এরই জেরে ঘটনার সময় সন্ধ্যায় ছেলেটি বুড়িস্থল থেকে নিজ বাসায় আসার পথে সোনাখালী ব্রীজের সামনে পূর্ব পরিকল্পিতভাবে আগে থেকে ওৎপেতে থাকা সন্ত্রাসীরা দাড়াঁলো অস্ত্র রামদা ও লোহার রড নিয়ে তার উপর অতকির্তে হামলা চালিয়ে এবং তার মাথা,হাতের আঙ্গুলে কুপিয়ে রক্তাক্ত জখম করে। তার চিৎকার শুনে ছেলেটির বন্ধুবান্ধব ও স্বজনরা এগিয়ে আসলে তাদের উপর ও হামলা চালানো হয়। এ সময় মোট নামাংঙ্কিত ব্যক্তিরা আহত হন। খবর পেয়ে স্থানীয়রা ঘটনাস্থলে এসে এস এস সি পরীক্ষার্থী মিজানসহ ৬জনকে রক্তাক্ত অবস্থায় প্রথমে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করা হয়। মিজানের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঘটনার রাতে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত আসামীরা পলাতক থাকায় পুলিশ তাদের কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান আসামীদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.