সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

ভারতীয় চিনিসহ ৫ চোরাকারবারি আটক

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার চারাগাঁও সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধপথে আসা ২৪ বস্তা চিনি ও পরিবহনে ব্যবহৃত দু’টি ইঞ্জিন চালিত নৌকা জব্দ শেষে ৫ চোরাকারবারিকে আটক করেছে মধ্যনগর থানা পুলিশ।

জেলা পুলিশের মিডিয়া সেল জানায়, মধ্যনগর থানার এসআই মশিউর রহমান, রফিজুল মিয়া এবং এএসআই কাজল মিয়ার নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহায়তায় এ অভিযান পরিচালনা করা হয়।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) ভোররাতে মধ্যনগর থানাধীন বাঙ্গালভিটা এলাকার মাঝেরছড়ার মুখ সংলগ্ন বাঁধ থেকে এসব পণ্য জব্দ শেষে ৫ চোরাকারবারিকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- তাহিরপুর উপজেলার মন্দিয়াতা গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে ও স্থানীয় ইউপি সদস্য সাজিনুর মিয়ার ছোটভাই ইসলাম নুর (৪২), একই গ্রামের সাইকুল ইসলামের ছেলে কুতুব উদ্দিন (২৮), মোহাম্মদ আলী (৩৮) সীমান্ত লাগোয়া বিনোদপুর গ্রামের মোবারক আলীর ছেলে সম্রাট (৩২) মুজরাই গ্রামের সুরঞ্জন বর্মন (২৫)।

মধ্যনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেন চিনিসহ ৫ চোরাকারবারি আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে মধ্যনগর থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি নিয়মিত মামলা করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিদের পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.