সংবাদ শিরোনাম
সরকার দেশের কৃৃষি সেক্টরের উন্নয়ন ও কৃষি উৎপাদন কাজে অগ্রাধিকার দিয়েছে-সচিব ওয়াহিদা আক্তার  » «   দক্ষ আইনজীবী হতে হলে আইন চর্চার বিকল্প নেই” বিচারপতি এ.এস.এম. আব্দুল মোবিন  » «   ঢাকা- সিলেট মহা সড়কের আউশকান্দিতে চুরের হিরিক পড়েছে- এসব দেখার যেন কেউ নেই!  » «   সুনামগঞ্জ ৫টি সংসদীয় আসনে আওয়ামীলীগ,জাতীয়পার্টি, স্বতন্ত্রসহ বিভিন্নদলের মনোনয়নপত্র দাখিল  » «   দোয়ারাবাজার সীমান্তে কিশোর গ্যাংয়ের উৎপাত!খাসিয়াদের গুলিতে আহত ১  » «   এইচএসসি সিলেট শিক্ষা বোর্ডে পাসের হার ৭১.৬২%  » «   দোয়ারাবাজারে অটোরিকশাচাপায় শিশু শ্রেণির ছাত্রী নিহত  » «   দোয়ারাবাজারে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করলেন অফিসার ইনচার্জ   » «   কুশিয়ারা নদী থেকে লুপাট হচ্ছে কোটি কোটি টাকার বালু! নদীর বাঁধ হুমকির সম্মুখীন  » «   জৈন্তাপুরে জমিসংক্রান্ত বিরোধে একজন নিহত  » «   সিলেটে আন্তঃনগর উপবন এক্সপেসে আগুন  » «   নগরীর টিভি গেইটে নিজ দলরে ক্যাডাররা কুপিয়ে খুন করেছে এক ছাত্রলীগের কর্মীকে  » «   জৈন্তাপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   সর্বাত্মক হরতাল সফল করতে সিলেট জেলা ও মহানগর বিএনপির আহবান  » «   জৈন্তাপুরে পুলিশের অভিযানে ৬টি ভারতীয় মহিষ আটক  » «  

ভারতীয় চিনিসহ ৫ চোরাকারবারি আটক

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার চারাগাঁও সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধপথে আসা ২৪ বস্তা চিনি ও পরিবহনে ব্যবহৃত দু’টি ইঞ্জিন চালিত নৌকা জব্দ শেষে ৫ চোরাকারবারিকে আটক করেছে মধ্যনগর থানা পুলিশ।

জেলা পুলিশের মিডিয়া সেল জানায়, মধ্যনগর থানার এসআই মশিউর রহমান, রফিজুল মিয়া এবং এএসআই কাজল মিয়ার নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহায়তায় এ অভিযান পরিচালনা করা হয়।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) ভোররাতে মধ্যনগর থানাধীন বাঙ্গালভিটা এলাকার মাঝেরছড়ার মুখ সংলগ্ন বাঁধ থেকে এসব পণ্য জব্দ শেষে ৫ চোরাকারবারিকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- তাহিরপুর উপজেলার মন্দিয়াতা গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে ও স্থানীয় ইউপি সদস্য সাজিনুর মিয়ার ছোটভাই ইসলাম নুর (৪২), একই গ্রামের সাইকুল ইসলামের ছেলে কুতুব উদ্দিন (২৮), মোহাম্মদ আলী (৩৮) সীমান্ত লাগোয়া বিনোদপুর গ্রামের মোবারক আলীর ছেলে সম্রাট (৩২) মুজরাই গ্রামের সুরঞ্জন বর্মন (২৫)।

মধ্যনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেন চিনিসহ ৫ চোরাকারবারি আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে মধ্যনগর থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি নিয়মিত মামলা করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিদের পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.