সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের দোয়ারায়বাজারে ভারতীয় চিনিসহ আটক- ৪ জন  » «   প্রাতিষ্ঠানিক শিক্ষার সাথে দেশীয় সংস্কৃতি লালন করতে হবে  -জেলা প্রশাসক  » «   শান্তিগঞ্জের কান্দিগাঁও গ্রামে বাচ্চাদের ঝগড়া নিয়ে প্রতিপক্ষের লোকজনের হামলায় দুই ছাত্রীসহ ৩জন আহত  » «   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   রমজান উপলক্ষে জুলকার নায়েন ফাউন্ডেশন দোয়ার বই ও খেজুর বিতরণ  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   মাদানী ইস্যুকে কেন্দ্র করে সুনামগঞ্জের পুলিশ তদন্তকেন্দ্রে হামলা ভাংচুর, আটক ৫; পুলিশের ২৭ রাউন্ড ফাঁকা গুলি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   ভাষার মর্যাদাপূর্ণ ব্যবহার সমাজে শান্তি-শৃংঙ্খলা বজায় রাখে -ইমরান আহমদ এমপি  » «   সুনামগঞ্জে ইয়াকুবিয়া দাখিল মাদ্রাসার পুস্তক পাচারের সময় পিকআ্পভ্যান বোঝাই পুস্তক আটক  » «   পাথর কোয়ারী সচলের বিষয়ে সরকারের বিশেষ বিবেচনাধীন রয়েছে-প্রতিমন্ত্রী নসরুল হামিদ  » «   জৈন্তাপুরে পৃথক ৩ টি সড়ক দুর্ঘটনায় অন্তত ৭ জন আহত হয়েছেন  » «   জৈন্তাপুরে অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান  » «   বালাগঞ্জে অবৈধভাবে বিল সেচ, ধ্বংস হচ্ছে দেশীয় মাছ, কৃষকেরা সংকিত  » «   সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে পোশাক বিতরণ করল মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «  

সিলেট আবহমান কাল ধরে সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল জনপদ হিসেবে পরিচিত..ডা. আরমান আহমদ শিপলু

সিলেটপোস্ট ডেস্ক::বাংলাদেশ আওয়ামীলীগ সিলেট মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক ও রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, সিলেট আবহমান কাল ধরে সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল জনপদ হিসেবে পরিচিতি লাভ করেছে। তিনি তাঁর প্রয়াত পিতা জননেতা সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের অসমাপ্ত কাজ সম্পন্ন করার জন্য সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।

তিনি শুক্রবার (৬ অক্টোবর) সকাল ১১টায় নগরীর মিরাবাজারস্থ শ্রী শ্রী বলরাম জিউর আখড়ায় মহালয়া উদ্যাপন পষিদ শ্রীহট্ট ১৪৩০ বাংলার কার্যকরি পরিষদের সঙ্গে শুভেচ্ছা ও মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় ডা. আরমান আহমদ শিপলু মহালয়া উৎসব সফলে সকলে প্রতি আহ্বান জানান এবং প্রয়াত পিতার মত ভবিষ্যতেও মহালয়ার সঙ্গে যুক্ত থাকার প্রত্যয় ব্যক্ত করেন।
মহালয়া উদ্যাপন পরিষদ শ্রীহট্ট ১৪৩০ বাংলার সভাপতি এ্যাপেক্সিয়ান চন্দন দাশের সভাপতিত্বে ও সহ সভাপতি বিনয় ভূষণ তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিষদের প্রধান সমন্বয়কারী বাংলাদেশ ব্যাংকের ডি.জি.এম প্রণব কুমার দেবনাথ, যুগ্ম সমন্বয়কারী এডভোকেট বিজয় কৃষ্ণ বিশ্বাস, উপদেষ্টা নিরেশ চন্দ্র দাস, যুগ্ম সমন্বয়কারী উপাধ্যক্ষ কৃষ্ণ সূত্রধর।

সভায় স্বাগত বক্তব্য রাখেন, পরিষদের সাধারণ সম্পাদক বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক জ্যোতি মোহন বিশ্বাস।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সহ সভাপতি ছড়াকার নিরঞ্জন চন্দ্র চন্দ, ব্যাংকার পরেশ চন্দ্র দেবনাথ, কবি তারেশ কান্তি তালুকদার, অসিত কুমার সূত্রধর, সহ সম্পাদক ব্যাংকার দ্বীপক কুমার দাশ, উত্তম ঘোষ, মৃণাল কান্তি চৌধুরী মঞ্জু, রোটারিয়ান পীযুষ পুরকায়স্থ, নিহার রঞ্জন রায়, সহ সাংগঠনিক সম্পাদক রমা কান্ত রূপু, কোষাধ্যক্ষ হারাধন দেব প্রভাষ, সহ প্রচার সম্পাদক রনি চন্দ্র শীল, সহ আপ্যায়ন সম্পাদক লিটন দেব প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.