সংবাদ শিরোনাম
দায়িত্ব বুঝে নিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার  » «   সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত  » «   বিচার করতে হবে প্রতিটি হত্যাকাণ্ডের,কাজ করতে হবে ঐক্যবদ্ধভাবে- সিলেটে আল্লামা মামুনুল হক  » «   সিলেটবাসীর হৃদয়ে চির জাগরূপ হয়ে থাকবেন এম সাইফুর রহমান: মিফতাহ সিদ্দিকী  » «   আজ পদত্যাগ করতে পারে নির্বাচন কমিশন , দুপুরে সংবাদ সম্মেলন  » «   কাউন্সিলর বিহীন ৩৬নং ওয়ার্ডে নেই কোন কার্যক্রম হতাশ জনগণ  » «   পুলিশের সাবেক আইজিপি শহীদুল ও মামুনের রিমান্ড মঞ্জুর  » «   সিলেটের কানাইঘাট সীমান্তের একাধিক এলাকা দিয়ে নেতাদেরকে পালাতে সহায়তা করেছে এই প্রভাবশালী চক্র  » «   সাবেক আইজিপি শহীদুল হককে ডিবি ও চৌধুরী আবদুল্লাহ আল মামুন সেনা হেফাজতে  » «   নবীগঞ্জে বঙ্গবীর জেনারেল আতাউল গনি ওসমানী’র ১০৬ তম জন্মবার্ষিকী পালন  » «   নবীগঞ্জে কথাকাটির জের ধরে সিএনজি চালক হাফিজুরকে চুরিঘাতের ৫ দিন হাসপাতালে থাকার পর মৃত্যু  » «   ভিসিবিহীন বিশ্ববিদ্যালয়ের বেতন হবে সিনিয়র অধ্যাপকের স্বাক্ষরে-শিক্ষা মন্ত্রণালয়  » «   ব্যারিস্টার সুমন,ফেরদৌস,সাকিবসহ সাবেক এমপিদের ৫০টি বিলাসবহুল গাড়ি বন্দরে আটকা  » «   হবিগঞ্জের নবীগঞ্জে তালামীযের উদ্যোগে রান্না করা খাবার প্রায় ৩শতাধীক বন্যার্থদের মধ্যে বিতরন  » «   সকল নাগরিকের জন্য চাই নিরাপদ খাদ্য-ইমদাদ ইসলাম  » «  

সিলেটের ওসমানীনগরে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ১

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি::সিলেটের ওসমানীনগরে চোরাই মোটরসাইকেল সহ বাচ্চু মিয়া (৩০) নামের একজনকে আটক করেছে পুলিশ। গত ২৭ জানুয়ারী শুক্রবার দিনগত রাত ৩টার দিকে উপজেলার দয়ামীর ইউপির চক আতাউল্লাহ গ্রাম থেকে চুরাইকৃত মোটারসাইকেলসহ তাকে আটক করে ওসমানীনগর থানা পুলিশ। আটককৃত বাচ্চু হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার খড়কি গ্রামের তাহের মিয়ার পুত্র। সে দীর্ঘ দিন থেকে সিলেটের ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের চক আতাউল্লাহ গ্রামে ভাড়াটিয়া হিসাবে বসবাস করছিলো।
পুলিশ সূত্রে জানা গেছে, গত ২০ জানুয়ারী দুপুরে সিলেট কোতোয়ালী মডেল থানাধীন কাজিরবাজার জামে মসজিদের গেইটের মুখ থেকে শেখঘাট এলাকার আব্দুল হান্নারে পুত্র মুজাক্কির আহমদের মোটরসাইকেল চুরি হয়। ১২৫ সিসি লাল-কালো রঙের হিরো গ্লামার (সিলেট মেট্রো-হ-১১-৫৭৮৭) মোটরসাইকেল চুরির বিষয়ে একই দিন সিলেট কোতোয়ালী মডেল থানার একটি সাধারণ ডায়রি করেন মুজাক্কির আহমদ। সাধারণ ডায়েরী নং-২১২৬। এর পর থেকে পুলিশ মোটরসাইকেল উদ্ধারে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে সর্ব শেষ গত শুক্রবার দিনগত রাতে মোটরসাইকেল সহ বাচ্চুকে আটক করে পুলিশ।
ওসামনীনগর থানার সেকেন্ড অফিসার এস আই সুজিত চক্রবর্তী বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, মোটরসাইকেল চুরির সাথে যুক্ত থাকায় একজনকে আটক এবং মোটরসাইকেল উদ্ধারের বিষয়ে কোতোয়ালী মডেল থানাকে অবহিত করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.