সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

ওসমানীনগরে স্কুল ছাত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার

ওসমানীনগর প্রতিনিধি::ওসমানী নগরে ছাদ থেকে দীপা রানী সিংহ (১৪) নামে এক স্কুলছাত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহত কিশোরী দিপা রানী সিংহ কুমিল্লা জেলার বরুড়া থানার তলাগ্রামের পীযুষ চন্দ্র সিংহের মেয়ে। পরিবারের সঙ্গে অরুণোদয় পাল ঝলকের তাজপুর দুলিয়ারবন্দস্থ বাসায় ভাড়া থাকতো দিপা। সে তাজপুর মঙ্গলচন্ডি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

বৃহস্পতিবার সকালে উপজেলার তাজপুর এলাকার একটি নির্মাণাধীন ভবনের ছাদ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

সিলেট জেলা পুলিশের মিডিয়া ফোকাল পয়েন্ট কর্মকর্তা মো. সম্রাট তালুকদার জানান, বুধবার রাতে খাবার খেয়ে নিজ কক্ষে ঘুমিয়ে পড়ে দিপা। বৃহস্পতিবার সকালে তাকে শয়ন কক্ষে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন তার বাবা-মা। পরে পাশের নির্মাণাধীন একটি ভবনের একতলা ছাদে রক্তাক্ত অবস্থায় দিপাকে দেখতে পান তারা। সেখান থেকে উদ্ধার করে তাজপুরের একটি হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, সিলেট জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। দিপা ওই ভবনে কীভাবে গেল, তাকে ধর্ষণ করা হয়েছে কিনা এসব বিষয় খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওসমানীনগর থানার ওসি এসএম মাঈন উদ্দিন বলেন, মৃত স্কুলছাত্রীর শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ঘটনাটি খতিয়ে দেখা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.