সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে একে একে ডুবছে ঘরবাড়ি ও রাস্তাঘাট,পুকুর  » «   সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   ওসমানীনগরে বন্যা আশ্রয়কেন্দ্রে ২শতাধিক বাসিন্দা উপজেলা প্রশাসনের তালিকায় মাত্র ৪৩জন  » «   ওসমানীনগরে কুশিয়ারা নদীতে অবৈধ বালু উত্তোলন ঝুঁকিতে ড্রাইক ও গ্রাম  » «   সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার  » «   করিম উল্লাহ মার্কেট থেকে বিপুল পরিমাণ মোবাইলসহ ৬ জন গ্রেফতার  » «   ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট!  » «   শিশুদের সুপ্ত মেধা বিকাশে প্রতিযোগিতা আয়োজনের বিকল্প নেই: শেখ রাসেল হাসান  » «   মেজরটিলায় টিলা ধসে হতাহতের ঘটনায় সিলেট মহানগর বিএনপির শোক  » «   দেশের স্বাস্থ্য খাতের উন্নয়নে শহীদ জিয়া দূরদর্শী অবদান রেখেছিলেন-অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ  » «   ডামি সরকারের ডামি বাজেট জনগণ প্রত্যাখ্যান করেছে-বিএনপি  » «   গোয়ালাবাজার থেকে খাদিম পুর রোডের রাস্তার দুই পাশে গাছ হেলে পড়ায় দুর্ঘটনার আশঙ্কা  » «   আলোকিত দেশ গড়তে শিক্ষার্থীদেরকে আদর্শবান হতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  » «   মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে সিলেট মহানগর বিএনপির খাদ্য বিতরণ  » «   ইতিহাস বিকৃত করে মানুষের হৃদয় থেকে শহীদ জিয়ার নাম মুছে ফেলা যাবে না  » «  

তাহিরপুরে নিরীহ যুবক সাকিবকে পিটিয়ে হত্যার ঘটনায় থানায় ১০জনের বিরুদ্ধে মামলা দায়ের

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় পূর্ব শক্রুতার জেরে রাতের আধাঁরে এক নিরীহ যুবককে জোরপূর্বক বাড়িতে তোলে নিয়ে পিটিয়ে হাত-পা ভেঙে হত্যার ঘটনায় উপজেলা আওয়ামী লীগ নেতা মোশাররফ হোসেন তালুকদারকে প্রধান করে ১০ জনের নাম উল্লেখ করে তাহিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

‘মঙ্গলবার রাতে নিহত যুবকের পিতা মজিবুর রহমান নিজে বাদি হয়ে তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ নেতা মোশারফ হোসেনকে প্রধান আসামী করে ১০ জনের নামে এ মামলাটি দায়ের করা হয়।

মামলায় আসামিরা হলো- উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ঘাগটিয়া গ্রামের সাদেক আলীর ছেলে মোশারফ হোসেন তালুকদার (৫৮), মহিনুর তালুকদার (৫৩), মোশাহিদ তালুকদার (৫৫), একই গ্রামের মহিনুর তালুকদারের ছেলে রফি তালুকদার (২৯), মোশারফ হোসেন তালুকদারের ছেলে মোনায়েম হোসেন তালুকদার রাজু (৩৪), মৃত মকবুল হোসেনের ছেলে নুরুজ আলী (৫০), নুরুজ আলীর ছেলে কাহার (২৬), বাহার (২২), ছামাদ তালুকদারের ছেলে পটল তালুকদার (৩২), রাজা মিয়ার ছেলে সামছু মিয়া (৫৮)। এছাড়াও মামলায় আরো ৩/৪ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয়ভাবে মোশারফ তালুকদার প্রভাবশালী হওয়াতে াতর লোকজন নিরীহ সাকিব হোসেনকে তাদের বাড়িতে তোলে নিয়ে পিটিয়ে হাত-পা ভেঙে হত্যা করে । এ খবর পেয়ে ঘটনার রাত ১টার দিকে সাকিবের পিতা মোশারফ তালুকদারের বাড়িতে গিয়ে তাদের হাত পা ধরে আকুতি মিনতি করেছি ছেলেকে উদ্ধারের জন্য। কিন্তু তারা আমার ছেলেকে ফেরত না দিয়ে উল্টো আমাকে মারপিট করে বাড়ি থেকে বের করে দেয়। পরে পুলিশ এসে আমার ছেলেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় তাহিরপ্ওু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে নিয়ে ভর্তি করা হয়। পরেরদিন সকালে নিহতের পিতা জানতে পারেন তার ছেলে মারা গেছে।

উল্লেখ্য: গত ২৪ এপ্রিল সোমবার মধ্যরাতে সাকিব মিয়া (২৫) নামে এক যুবককে বাড়ি থেকে তোলে নিয়ে হাত-পা ভেঙ্গে পিটিয়ে হত্যা করে মোশাররফ হোসেন তালুকদার লোকজন। নিহত সাকিব উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া টেকেরগাঁও গ্রামের মজিবুর রহমানের ছেলে।

এ ব্যাপারে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ ইফতার হোসেন মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান, এ হত্যাকান্ডের সাথে যে বা যারাই জড়িত পুলিশ তাদের গ্রেপ্তারে অবিযান অব্যাহত রেখেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.