সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের জামালগঞ্জে মায়ের সম্পত্তি নিয়ে ছোটভাইয়ের হাতে বড়ভাই নিহত,আটক-২  » «   দিরাইয়ে বজ্রপাতে দুইজন কৃষকের মৃত্যু  » «   পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান  » «   সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা  » «   ঈদের শুভেচ্ছা জানালেন মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র সভাপতি শেখ লুৎফুর  » «   পুলিশ-ম্যাজিস্ট্রেসীর মধ্যে পারস্পরিক সম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ-সিনিয়র জেলা ও দায়রা জজ  » «   মানবাধিকার ও অনুসন্ধান কল্যাণ সোসাইটি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   সুনামগঞ্জে কালবৈশাখীর ঝড়ে ৭শতাধিক কাচা ঘরবাড়ি,২ শতাধিক দোকান লন্ডভন্ড  » «   হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯  » «   নবীগঞ্জে ৬ বছরে শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ! ধর্ষনকারী আনহারকে আটক   » «   ফ্যাসিস্ট ডামি সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে :কাইয়ুম চৌধুরী  » «   বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ইফতার বিতরণ ও দোয়া মাহফিল  » «   সিলেটে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা খুন  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   নবীগঞ্জে ভুল অপারেশন করে শিশুর লিঙ্গ কর্তন-কেয়ার ডায়াগনস্টিক ঘেরাও  » «  

হবিগঞ্জে চাল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি::র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯) এলিট ফোর্স হিসেবে বিভিন্ন ধরনের নৃশংস ও ঘৃণ্যতম অপরাধ বিশেষ করে মাদক উদ্ধার, ধর্ষণ, মানবপাচার, হত্যা মামলা, সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, বনদস্যু/জলদস্যু, ডাকাত ও ছিনতাইকারী সহ বিভিন্ন অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

জানাযায়, গত ৭ মার্চ ২০২৪ ইংরেজি তারিখ সকাল আনুমানিক সাড়ে ৮টার সময় হবিগঞ্জ জেলার সদর থানাধীন উত্তর বামকান্দি বাজারে বিবাদীরা রফিক মিয়া নামে একজনকে মারপিট করে গুরুতর জখম করে। উক্ত সংবাদ পেয়ে ভিকটিম আব্দুস ছোবহান সহ অন্যান্যরা জখমী রফিক মিয়াকে বাঁচাতে বাজারের উদ্দেশ্যে রওনা হলে বিবাদীরা সকাল আনুমানিক সাড়ে ৯টার সময় হবিগঞ্জ সদর থানাধীন উত্তর বামকান্দি বাজারে যাওয়ার রাস্তায় ফেলে এলোপাতাড়ি মারধরের মাধ্যমে গুরুতর জখম করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে আশেপাশের লোকজন মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসারত অবস্থায় সে মৃত্যু বরণ করে। এই ঘটনায় নিহতের মামা বাদী হয়ে ৪৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৪০ থেকে ৪৫ জনের নামে হবিগঞ্জ সদর থানায় গত ১০ মার্চ ২০২৪ ইংরেজি তারিখে একটি হত্যা মামলা গত মার্চ মাসের ১০ তারিখ দায়ের করে। (মামলা নং- ৭/৪৭)।

চাল্যকর এ ঘটনাটি প্রিন্ট, ইলেকট্রনিক ও অন লাইন মিডিয়া সহ যোগাযোগ মাধ্যমে ফেইসবুকের মাধ্যমে হবিগঞ্জসহ দেশ- দেশে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। এরই প্রেক্ষিতে আসামীদের আইনের আওতায় আনতে র‍্যাব-৯ চাল্যকর এই হত্যাকান্ডের ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-৩, শায়েস্তাগঞ্জ ক্যাম্প, হবিগঞ্জের একটি আভিযানিক দল গতকাল (২৯ মার্চ ২০২৪ ইংরেজি) তারিখে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানাধীন এলাকা থেকে চাল্যকর এই হত্যা মামলার এজাহারনামীয় ৫ জন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো, মৃত আইন উল্লাহর পুত্র আঃ জলিল (৪০), মৃত ওয়াব উল্লাহ পুত্র স্বপন মিয়া (২৭), মৃত আবিদ উল্লার পুত্র মুরশেদ মিয়া (৩২), আনছব আলীর পুত্র আতাউর মিয়া (২২), আব্দুর রহমানের আব্দুল হাই (৪০), তারা সবাই হবিগঞ্জ জেলা সদর থানার বামকান্দি গ্রামের বাসিন্দা।

পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেফতারকৃত আসামীদের হবিগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়াও, উক্ত মামলার অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারে র‌্যাব-৯ এর চলমান গোয়েন্দা তৎপরতা ও অভিযান অব্যাহত রয়েছে বলে র‍্যাব সূত্রে জানা গেছে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.