সংবাদ শিরোনাম
কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু  » «   সিলেটে আজ সন্ধ্যা ৬টা থেকে পরদিন ভোর ৬টা পর্যন্ত কারফিউ  » «   আগামী ২৮ জুলাই পর্যন্ত আপাতত ফেসবুকসহ সব ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমও বন্ধ থাকবে-প্রতিমন্ত্রী পলক  » «   আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে সিয়াম নামে এক তরুণ নিহত  » «   কোটা বৈষম্য বিরোধী আন্দোলনকারীদের পক্ষে বিক্ষোভের ঘোষণা হেফাজতে ইসলামের  » «   আগামীকাল সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’কর্মসূচি ঘোষণা  » «   দোয়ারাবাজারে প্রকাশ্যে চলছে টিলা কাটার মহোৎসব! নিরব প্রশাসন  » «   মাদকের ভয়ালগ্রাস থেকে আমাদের সন্তানদের বাচাতে হবে- বিভাগীয় কমিশনার আহমদ ছিদ্দীকী  » «   আরিফ হত্যা মামলায় ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর নিপু কারাগারে  » «   ধর্মপাশার মুগরাইন হাওরে গোসল করতে নেমে ডুবে শাশুড়ি ও তার অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্য  » «   তৃতীয় দফা বন্যার মুখোমুখি সুনামগঞ্জের হাওরপাড়ের লাখ লাখ মানুষজন  » «   বন্যায়ও থেমে নেই ভারত থেকে অবৈধভাবে আসা চিনির চোরাচালান  » «   সিলেটে নতুন পুলিশ সুপার এর যোগদান  » «   র‌্যাব সদস্যরা দেশের যেকোন সংকটময় মূহুূর্তে সব সময়ই জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে -র‌্যাব মহাপরিচালক  » «   সার্বক্ষণিক নিরাপত্তার জন্য একজন গানম্যান নিয়োগ পেলেন ব্যারিস্টার সুমন  » «  

স্বাধীনতা চিকিৎসক পরিষদের সিলেট বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

সিলেটপোস্ট ডেস্ক::স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর সিলেট বিভাগীয় সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ জুন) সকাল ১১টায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের অডিটরিয়ামে এ সম্মেলনের আয়োজন করা হয়।

স্বাধীনতা চিকিৎসক পরিষদ সিলেট জেলা শাখার আহবায়ক অধ্যাপক ডা. রুকন উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. মো. জামাল উদ্দিন চৌধুরী। প্রধান বক্তার বক্তব্য রাখেন পরিষদের মহাসচিব অধ্যাপক ডা. মো. কামরুল হাসাল লিমন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুগ্ম মহাসচিব ডা. সোহেল মাহমুদ, ডা. পূরবী রানী দেবনাথ, সাংগঠনিক সম্পাদক ডা. মো. জাবেদ, আন্তর্জাতিক সম্পাদক ডা. মো. হাবিবুর রহমান।

স্বাধীনতা চিকিৎসক পরিষদ সিলেট জেলা শাখার সদস্যসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ চৌধুরী, ডা. গৌতম তালুকদার এবং ডা. রেজাউল ইসলাম মোনাইন এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক অধ্যাপক ডা. আশিকুর রহমান মজুমদার, সদস্য সচিব অধ্যাপক ডা. মুজিবুল হক, সিলেট জেলার যুগ্ম আহবায়ক অধ্যাপক ডা. মোহাম্মদ হোসেন রবিন, ওসমানী মেডিকেল কলেজ শাখার আহবায়ক অধ্যাপক ডা. নাসরীন আখতার, সদস্য সচিব ডা. প্রশান্ত সরকার, মৌলভীবাজার জেলার আহবায়ক ডা. মো. শাব্বির হোসেন খান, সুনামগঞ্জ জেলার আহবায়ক ডা. স্বাধীন কুমার দাস, শ্রীমঙ্গল শাখার আহবায়ক ডা. নিবাস চন্দ্র পাল প্রমুখ।

এছাড়া সম্মেলনে স্বাধীনতা চিকিৎসক পরিষদ সিলেট বিভাগের সকর সদস্য ও সর্বস্থরের চিকিৎসকবৃন্দ উপস্থিত ছিলেন।
স্বাধীনতা চিকিৎসক পরিষদের মহাসচিব অধ্যাপক ডা. মো. কামরুল হাসান মিলন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে স্বচিপ এর ভূমিকা ও অঙ্গীকার তুলে ধরেন এবং স্বাস্থ্যখাতে বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়নের বিষয়ে আলোচনা করেন।

সভাপতির বক্তব্যে ডা. জামাল উদ্দিন আহমেদ দেশব্যাপী চিকিৎসা খাতে অবকাঠামোগত উন্নয়নের তথ্য তুলে ধরেন এবং চিকিৎসক নির্যাতনের জন্য আইনী ব্যবস্থা নেয়ার আহবান জানান। শুরুতে জাতীয় পতাকা, সংগঠনের পতাকা, শান্তির প্রতীক পায়ারা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানের ২য় পর্বে স্বাধীনতা চিকিৎসক পরিষদ সিলেট জেলা শাখা, ওসমানী মেডিকেল কলেজ শাখা, সুনামগঞ্জ শাখা, মৌলভীবাজার শাখা এবং শ্রীমঙ্গল শাখার নতুন কমিটি গঠনের জন্য কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলে সিলেট জেলা শাখার সভাপতি পদে একক প্রার্থী হিসাবে অধ্যাপক ডা. মোহাম্মদ হোসেন রবিনের নাম প্রস্তাব করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.